shono
Advertisement

শুভেন্দুর কনভয়ের ধাক্কায় মৃত যুবকের পরিবারের পাশে TMC, ৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা

এদিকে, শুভেন্দু অধিকারীকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠাল পুলিশ।  
Posted: 07:40 PM May 05, 2023Updated: 09:59 AM May 06, 2023

রঞ্জন মহাপাত্র, কাঁথি: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়ের ধাক্কা মৃত যুবক। তাঁর পরিবারের পাশে তৃণমূল। শুক্রবার মৃতের পরিবারের সঙ্গে দেখা করে তৃণমূল প্রতিনিধিদল। মৃতের পরিবারকে ৫ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা করেছে রাজ্যের ঘাসফুল শিবির। এদিকে, শুভেন্দু অধিকারীকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠাল পুলিশ।  

Advertisement

বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ চণ্ডীপুরের কাছে শুভেন্দুর কনভয়ে থাকা গাড়ির ধাক্কায় শেখ ইসরাফিল নামে এক যুবকের মৃত্যু হয়। শুক্রবার সকালে ওই গাড়ির চালক আনন্দ পাণ্ডাকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনার প্রতিবাদে সরব তৃণমূল। এদিন সকালে মৃতের পরিবারের সঙ্গে দেখা করেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ দোলা সেন, চণ্ডীপুরের বিধায়ক সোহম চক্রবর্তী, তৃণমূলের আইটি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্য, বীরবাহা হাঁসদা, সায়ন্তিকা ভট্টাচার্য, তন্ময় ঘোষ, জয়া দত্ত, সুদীপ রাহা-সহ অন্যান্য প্রতিনিধিরা। নিহতের পরিবারকে সমবেদনা জানান তাঁরা। দেন ৫ লক্ষ টাকা আর্থিক সাহায্যের আশ্বাস।

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ করার কথা বলে সন্ত্রাসবাদকেই সমর্থন করছে কংগ্রেস! বিস্ফোরক মোদি]

এই ঘটনাকে হাতিয়ার করে শুভেন্দুকে তোপ দেগেছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন, “পিষে মেরে দেওয়ার পর শুভেন্দু কনভয় থামিয়ে উদ্ধারের মানবিকতা দেখাননি। পালিয়ে গিয়েছেন। আসানসোলেও একইভাবে পালিয়ে গিয়েছেন। ফেরার আসামী শুভেন্দুর গ্রেপ্তার চাই।”

পালটা জবাব দেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, “দুর্ভাগ‌্যজনক ঘটনা। বিরোধী দলনেতার গাড়ির কনভয়ে যদি কেউ মারা যায় সেটা দুর্ভাগ‌্যজনক। আমার সঙ্গে এখনও বিরোধী দলনেতার সঙ্গে কথা হয়নি। তার সঙ্গে কথা বলে কী হয়েছে জানাতে পারব। কিন্তু মৃত্যু নিয়ে রাজনীতি করা হচ্ছে। তৃণমূলের কারও ক্ষেত্রে যদি এরকম ঘটনা ঘটে তাহলে জনতা সেরকম ট্রিটমেন্ট করবে। আমরাও সেভাবে ট্রিটমেন্ট দেব।”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: কনভয়ের ধাক্কায় যুবকের মৃত্যু, চণ্ডীপুর নিয়ে উত্তেজনার মাঝে দিনভর গৃহবন্দি শুভেন্দু!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার