shono
Advertisement

কীভাবে ভাইরাল হল সুশান্তের মরদেহের ছবি? মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন স্বস্তিকা!

স্বস্তিকাও কি সিবিআই তদন্ত চাইছেন তাহলে? The post কীভাবে ভাইরাল হল সুশান্তের মরদেহের ছবি? মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন স্বস্তিকা! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:29 PM Jun 25, 2020Updated: 10:29 PM Jun 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর প্রকাশ্যে আসার ঘণ্টা খানেকের মধ্যেই কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াজুড়ে ভাইরাল হয়েছে। যা এখনও দেদার ঘুরে চলেছে নেটদুনিয়ায়। অভিনেতার মৃতদেহের ছবি শেয়ার করলেই মহারাষ্ট্র সাইবার সেলের তরফে কড়া পদক্ষেপ করা হবে বলে ঘোষণা করা হয়েছিল। কিন্তু সুশান্তের মৃত্যুর পর দশ দিনের বেশি কেটে গেলেও এখনও দিব্যি সেসব ছবি ও ভিডিও ঘুরছে নেটদুনিয়ায়। এবার সেই প্রসঙ্গে সরব হলেন অভিনেত্রী স্বস্তিকা।

Advertisement

খুব স্বাভাবিকবশতই অভিনেতার মৃত্যুর পর তাঁর ঘরে পুলিশ ছাড়া আর কেউ প্রবেশ করার অনুমতি পায়নি। তা কর্তব্যের মাঝেও কেউ কীভাবে ওইরকম মর্মান্তিক ছবি তুলতে পারে? টুইটে সম্ভবত সেই প্রশ্নই তুলেছেন স্বস্তিকা। শুধু তাই নয়, কেন মুম্বই পুলিশের তরফে সংশ্লিষ্ট ব্যক্তি যিনি কিনা এমন কাজ করেছেন, তাঁকে গ্রেপ্তার করা হচ্ছে না? এই দাবিও তুলেছেন অভিনত্রী। টুইটে তিনি লিখেছেন, “বেশকিছু ইউটিউব ভিডিওতে দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পুলিশ অফিসাররা তাঁর ঘরে ঘোরাফেরা করছেন। ঠিক এই সময়েই কেউ মোবাইল ফোন ব্যবহার করেছে। সেই ব্যক্তিকে কেন গ্রেপ্তার করছে না মুম্বই পুলিশ? আর কেনই বা ইউটিউব থেকে সেই ভিডিওগুলি তুলে নেওয়া হচ্ছে না?” প্রশ্ন তুলেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

[আরও পড়ুন: বলিউড এখন ‘গালিউড’! অমিতাভ বচ্চনকে হাল ধরার আরজি জানালেন সুষমা স্বরাজের স্বামী]

প্রসঙ্গত, সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’য় অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁকে অবশ্য এর আগেও সুশান্তের সহ-অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছে দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি’ ছবিতে। বৃহস্পতিবারই ‘দিল বেচারা’ পরিচালক মুকেশ ছাবড়া ঘোষণা করেছেন যে সুশান্তের স্মৃতিতে এই ছবি মুক্তি পাবে হটস্টারে। যদিও অনুরাগীরা ক্ষুব্ধ এই নিয়ে। বড়পর্দায় মুক্তি না পেয়ে কেন ডিজিটাল প্ল্যাটফর্মকে বেছে নেওয়া হল? প্রশ্ন তুলেছেন অনেকেই। সুশান্তের মুত্যুর পরও অভিনেত্রী সরব হয়েছিলেন তারকাদের লোক দেখানো সহমর্মিতা দেখে।

[আরও পড়ুন: ‘পাক শিল্পীদের জায়গা করে দিতেই আমাদের বাদ দিয়েছেন’, সলমনের বিরুদ্ধে বিস্ফোরক অভিজিৎ]

The post কীভাবে ভাইরাল হল সুশান্তের মরদেহের ছবি? মুম্বই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন স্বস্তিকা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement