shono
Advertisement

বন্ধুদের সঙ্গে বসে মদ্যপান, ভিডিও ভাইরাল হতেই বহিষ্কৃত ৪ কলেজছাত্রী

মদ্যপানের আসরের ভিডিও কে ভাইরাল করল, তা নিয়ে ধন্দে ছাত্রীরা। The post বন্ধুদের সঙ্গে বসে মদ্যপান, ভিডিও ভাইরাল হতেই বহিষ্কৃত ৪ কলেজছাত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:22 PM Jan 01, 2020Updated: 04:22 PM Jan 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে বসে বন্ধুবান্ধবদের সঙ্গে মদ্যপান করেছিলেন চার কলেজছাত্রী। সেই সময় ভিডিও করেছিলেন তাঁরা। ওই ভিডিওই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যা আর পাঁচজন নেটিজেনের মতো নজরে পড়ে কলেজ কর্তৃপক্ষের। ওই ভাইরাল ভিডিওর সূত্র ধরে চার ছাত্রীকে বহিষ্কারের সিদ্ধান্ত নিল তামিলনাড়ুর এক কলেজ কর্তৃপক্ষ। ২ জানুয়ারি থেকে কলেজে আসতে বারণ করে দেওয়া হয়েছে তাঁদের।  

Advertisement

তামিলনাড়ুর মেইলাধুতুরাইয়ের একটি কলেজে পড়ে তাঁরা। ওই চারজনের মধ্যে একজন ইংরাজি অনার্সের ছাত্রী। আর বাকি সকলেই বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে পড়াশোনা করছিলেন। প্রায় মাসদেড়েক আগে ওই চারজনের মধ্যে একজনের বাড়িতে পার্টির আয়োজন করেন ছাত্রীরা। চার বান্ধবী এবং তাঁদের বন্ধুরাও ওই পার্টিতে যোগ দেন। মদ্যপান করতে করতেই ঘটনার ভিডিও করা হয়। ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা গিয়েছে, তিনজন ছাত্রী কলেজের পোশাকে বসে রয়েছেন। অপর একজনের গায়ে ছিল অন্য ধরনের পোশাক। তাঁদের পাশে এক যুবককেও বসে থাকতে দেখা গিয়েছে। আরও একজন ভিডিও করছিলেন। ভিডিওটি প্রথমে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। একাধিক ফেসবুক পেজ এবং হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়ে ভিডিওটি। তবে কে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করল, সে বিষয়ে নাকি জানেন না কেউই।

[আরও পড়ুন: নতুন বছরের শুরুতে প্রধানমন্ত্রীর টুইট বার্তায় কাজের খতিয়ান, সোশ্যাল মিডিয়ায় ট্রোল]

নেটিজেনরা এই ভিডিও দেখে ছাত্রীদের নিয়ে সমালোচনা করতে শুরু করে। ‘রাজ্যের নারীদের এটাই রূপ’ বলেও কটাক্ষ করেন অনেকেই। ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড় হওয়ার পরই তা কলেজ কর্তৃপক্ষের নজরে আসে। গত ২৬ ডিসেম্বর অধ্যক্ষ জরুরি ভিত্তিতে একটি বৈঠকও ডাকেন। মদ্যপানের আসরের ভিডিও ভাইরাল হওয়া ছাত্রীদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে, তা নিয়ে আলোচনা করা হয়। ওই ছাত্রীদের বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। কলেজে মদ্যপান না করলেও কেন বহিষ্কার করা হল ছাত্রীদের, উঠছে সেই প্রশ্ন। তারই উত্তরে অধ্যক্ষ বলেন, “কলেজে বসে ছাত্রীরা মদ্যপান করেনি একথা ঠিকই। তবে ভাইরাল ওই ভিডিওয় দেখা গিয়েছে কলেজের ইউনিফর্ম পরে রয়েছে ছাত্রীরা। তাই তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হল।” উল্লেখ্য, এর আগে ২০১৫ সালে তিরুভান্নামালাইতে শিশুদের জোর করে মদ্যপান করানোর ঘটনা ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে থাকা ওই ব্যক্তিকে গ্রেপ্তারও করা হয়। চার বছর পর আবারও মদ্যপান নিয়ে কড়া পদক্ষেপ নিল তামিলনাড়ুর কলেজ কর্তৃপক্ষ।

The post বন্ধুদের সঙ্গে বসে মদ্যপান, ভিডিও ভাইরাল হতেই বহিষ্কৃত ৪ কলেজছাত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement