shono
Advertisement

রাজনীতিতে টলিপাড়ার আরও এক তারকা, তৃণমূলে যোগ সায়ন্তিকার

কী বললেন অভিনেত্রী? দেখুন ভিডিও।
Posted: 12:29 PM Mar 03, 2021Updated: 01:54 PM Mar 03, 2021

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ভোটের আগে বাংলার রাজনীতির ময়দানে টলিপাড়ার আরও এক তারকা। এবার তৃণমূলে যোগ দিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। গত  সোমবারই ভারতীয় জনতা পার্টিতে (BJP) যোগ দিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। আর বুধবার অর্থাৎ আজ সায়ন্তিকা যোগ দিলেন তৃণমূল  কংগ্রেসে (TMC)। ব্রাত্য বসু, পার্থ চট্টোপাধ্যায় ও সুব্রত বক্সীর তত্ত্বাবধানে তৃণমূলে যোগ দেন অভিনেত্রী।  

Advertisement

ভোটের আগে দলবদলের পালা যেমন চলছে। তেমনই পাল্লা দিয়ে চলছে টলিউড তারকাদের সক্রিয় রাজনীতিতে যোগদানের পালা।  সেই ধারা বজায় রেখেই তৃণমূলে যোগ দিলেন সায়ন্তিকা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) আদর্শে অনুপ্রাণিত হয়েই রাজ্যের মানুষের জন্য কাজ করতে চান তিনি। এর জন্য সকলের আশীর্বাদ চাইলেন অভিনেত্রী। তাঁকে যোগ্য মনে করার জন্য ধন্যবাদ দেন। তিনি বলেন, “এতদিন ধরে দিদির সঙ্গে ছিলাম, আজকে থেকে দিদির পাশে থেকে এই লড়াইটা লড়ব। মানুষের সেবা করব।বাংলা কিন্তু বাংলার মেয়েকে চায়।বাংলা কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়কে  চায়।”

শোনা যাচ্ছে, বুধবারই তৃণমূলে যোগ দিচ্ছেন হিডকোর চেয়ারম্যান দেবাশিস সেন এবং রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব রাজীব সিনহা (Rajiva Sinha)। রাজ্যের মুখ্যসচিব থাকাকালীন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন রাজীব।অন্যদিকে, দেবাশিস সেন (Debashish Sen) একটা সময় রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক হিসেবে কাজ করেছেন। শীর্ষস্থানীয় এই দুই আমলা শাসকদলে যোগ দিলে তৃণমূল (TMC) যে শক্তিশালী হবে, সেটা বলার অপেক্ষা রাখে না। এদিন তৃণমূলে যোগ দেন বিদ্যাপুর সিটি কলেজের প্রিন্সিপাল শিক্ষক সন্দীপ কুমার পালও।

[আরও পড়ুন: শ্রাবন্তীর বিজেপিতে যোগদান নিয়ে মুখ খুললেন রোশন, কী বললেন অভিনেত্রীর স্বামী?]

সায়ন্তিকা ছাড়াও আসন্ন ভোটের আগে তৃণমূল শিবিরে যোগ দিয়েছেন দীপঙ্কর দে,  রাজ চক্রবর্তী (Raj Chakrabarty), মানালি দে, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, সৌরভ দাস, সায়নী ঘোষের মত হেভিওয়েট তারকারা।  রণিতা দাস, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্যের মতো টেলিভিশন তারকারাও শাসকদলে নাম লিখেছেন। অন্যদিকে পদ্ম শিবেরে যোগ দিয়েছেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh), যশ দাশগুপ্ত (Yash Dasgupta), পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, হিরণ চট্টোপাধ্যায়, পায়েল সরকারের মতো তারকারা। ওদিকে আবার শোনা যাচ্ছে বামদের হয়ে ভোটে লড়তে পারেন বাদশা মৈত্র। কার্যত প্রায় গোটা টলিউড এবারের বিধানসভা নির্বাচনে (WB Assembly Election 2021) রাজনীতির ময়দানে নেমে পড়েছে।   

[আরও পড়ুন: ৬৫ নয়, ২৫-৩০ বছরের মহিলা কে চায় বাংলা! অনীক দত্তর পোস্ট ঘিরে তোলপাড় নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement