shono
Advertisement

Jiban Krishna Saha: ‘দল অবশ্যই পাশে আছে’, তৃণমূলের প্রতি আস্থা CBI হেফাজতে থাকা জীবনকৃষ্ণের

গ্রেপ্তারির পর প্রথমবার মুখ খুললেন বড়ঞার তৃণমূল বিধায়ক।
Posted: 12:00 PM Apr 29, 2023Updated: 12:39 PM Apr 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্থ চট্টোপাধ্যায়ের পর জীবনকৃষ্ণ সাহা। গ্রেপ্তারির পরেও তৃণমূলের প্রতি আস্থাশীল নিয়োগ দুর্নীতিতে ধৃত আরেক তৃণমূল বিধায়ক। সিবিআই হেফাজতের পর প্রথমবার মুখ খুললেন বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। তিনি বলেন, “দল অবশ্যই পাশে আছে।”

Advertisement

শিক্ষক নিয়োগ দুর্নীতির এজেন্ট হিসাবে পরিচিত কৌশিক ঘোষের সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছে, এই অভিযোগে তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার বাড়িতে হানা দেয় সিবিআই। সূত্রের খবর, কৌশিককে জেরা করেই বড়ঞার বিধায়কের নাম পেয়েছিলেন তদন্তকারী আধিকারিকরা। তারপরেই তৃণমূল বিধায়কের বাড়িতে গিয়ে জেরা শুরু করেন। প্রায় ৭২ ঘণ্টা ম্যারাথন জেরা ও তল্লাশির পর গত ১৭ এপ্রিল সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হন বিধায়ক। বাড়িতে সিবিআই তল্লাশি চলাকালীনই নিজের দু’টি মোবাইল ফোন পুকুরে ফেলে দেন তৃণমূল বিধায়ক। প্রায় দেড়দিন কেটে যাওয়ার পরে উদ্ধার হয় একটি মোবাইল। দ্বিতীয় মোবাইলটি বিধায়কের গ্রেপ্তারির পর উদ্ধার হয়। বর্তমানে সিবিআই হেফাজতেই রয়েছেন জীবনকৃষ্ণ সাহা।

[আরও পড়ুন: ‘আজ আমার মৃত্যুদিন’, সুপ্রিম কোর্টের নির্দেশে ‘অভিমানী’ বিচারপতি গঙ্গোপাধ্যায়]

শনিবার রুটিন চেক আপের জন্য এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় তৃণমূল বিধায়ককে। দল পাশে আছে কিনা, সাংবাদিকরা প্রশ্ন করেন জীবনকৃষ্ণকে। বেশ বিরক্তির সুরে বিধায়ক বলেন, “আমি যে দুর্নীতিতে যুক্ত, তা এখনও প্রমাণ হয়েছে?” এরপর মাত্র দু’টি শব্দের সাহায্যে তৃণমূলের প্রতি আস্থা রেখে জীবনকৃষ্ণ বলেন, “দল অবশ্যই পাশে আছে।” তৃণমূল বিধায়কের এই মন্তব্য নিয়ে রাজনৈতিক মহলে জোর শোরগোল। সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, “চোরের দল চোরের পাশে থাকবেই।”

[আরও পড়ুন: ‘দুয়ারে সরকার’ ক্যাম্পের খাবারের বিল নিয়ে ‘দুর্নীতি’, পদত্যাগ পঞ্চায়েত প্রধানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement