shono
Advertisement

পরীক্ষায় খারাপ ফল, বেতের ঘায়ে পড়ুয়াদের রক্তাক্ত করল শিক্ষক

আর এই ঘটনায় এবার ছাত্রদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হল শিক্ষককে।
Posted: 03:58 PM Dec 28, 2016Updated: 10:28 AM Dec 28, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নম্বর কম পাওয়ায় ছাত্রদের পিঠে বেত ভাঙলেন শিক্ষক। যতক্ষণ না পর্যন্ত ছাত্ররা রক্তাক্ত হল থামলেন না। আর এই ঘটনায় এবার ছাত্রদের অভিযোগে গ্রেপ্তার করা হল শিক্ষককে।

Advertisement

হায়দরাবাদের শ্রী চৈতন্য জুনিয়র কলেজের শিক্ষক ডোরাবাবু। গত আট বছর ধরে এই কলেজেই পড়ান তিনি। কিন্তু কোনওদিন তাঁর পড়ানোর বিষয়ে এত কম নম্বর পায়নি পড়ুয়ারা। এবার তা হওয়ায় বেজায় রেগে যান ওই শিক্ষক। জানা যাচ্ছে, প্রত্যেক ছাত্রকেই বেত দিয়ে মেরে রীতিমতো রক্তাক্ত করে দেন তিনি। এরপরই ছাত্রদের অভিযোগে গ্রেফতার করা হয় তাঁকে।

হায়দরাবাদের শিক্ষকের এই ভয়ানক আচরণের ভিডিও ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যেতেই বিতর্কের পারদ মাথাচাড়া দিয়েছে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কলেজ কর্তৃপক্ষ কোনও পদক্ষেপ কেন নেয়নি, তা নিয়েও উঠছে প্রশ্ন। পুলিশের কাছে জেরায় তিনি জানিয়েছেন, ক্লাসের বেশিরভাগ ছাত্রই খুব খারাপ ফল করেছে। এরকমটা  আগে কখনও হয়নি। যদিও ছাত্রদের অভিযোগ শিক্ষকের খারাপ পড়ানোর জন্যই ফল খারাপ হয়েছে।

শিক্ষকের বিরুদ্ধে সেকশন ৩৫৪, আইপিসি ৭৫ ধারায় মামলা রুজু করা হয়েছে বলে সঞ্জীবা রেড্ডি নজর পুলিশ স্টেশনের তরফে জানানো হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement