shono
Advertisement
BigBasket

ফোন কিনছেন? দশ মিনিটে পৌঁছে দেবে টাটার এই সংস্থা

ফোন থেকে ল্যাপটপ, মাইক্রোওয়েব থেকে প্লেস্টেশন কনসোল- কী চাই!
Published By: Biswadip DeyPosted: 08:49 PM Sep 24, 2024Updated: 08:54 PM Sep 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগ বাস্কেট। টাটা গোষ্ঠীর এই সংস্থার নাম সকলেরই জানা। দ্রুত যে কোনও জিনিস বাড়িতে ডেলিভারি করে দেয় এই কুইক-কমার্স প্ল্যাটফর্ম। এবার এই মঞ্চে যুক্ত হয়েছে ইলেকট্রনিক সামগ্রীও। ফলে ফোন থেকে ল্যাপটপ, মাইক্রোওয়েব থেকে প্লেস্টেশন কনসোল- যাই অর্ডার করা হবে তা দশ মিনিটেই পৌঁছে যাবে ক্রেতার বাড়িতে। গত ২০ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এই পরিষেবা।

Advertisement

ক্রোমার সঙ্গে হাত মিলিয়েই এই চকিতে ইলেকট্রনিক ডেলিভারি সামগ্রী পৌঁছে দেওয়ার পরিকল্পনা করেছে বিগ বাস্কেট। এর ফলে হালে লঞ্চ হওয়া আইফোন ১৬-ও ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়া যাবে। প্রসঙ্গত, আইফোন ১৬, আইফোন ১৬ প্লাস, আইফোন ১৬ প্রো, আইফোন ১৬ প্রো ম্যাক্স- এই চারটি মডেল মিলছে বাজারে। আর তা কিনতে লোকজন এক রাজ্য থেকে পাড়ি দিচ্ছে অন্য রাজ্যেও। এবার সেই ফোন দশ মিনিটে ডেলিভারি দেওয়ার পরিকল্পনা করে চমকে দিয়েছে টাটা গোষ্ঠীর এই সংস্থা। তবে এখনই বাংলায় এই পরিষেবা মিলবে না। আপাতত তা চালু হয়েছে বেঙ্গালুরু, দিল্লি-এনসিআর ও মুম্বইয়ে। আশা করা হচ্ছে, ধীরে ধীরে দেশজুড়েই এর সুবিধা পাবেন ক্রেতারা।

সংস্থার সিইও হরি মেনন জানাচ্ছেন, ''আমরা আমাদের প্ল্যাটফর্মে আইফোন ১৬ নিয়ে আসতে পেরে রোমাঞ্চিত। এটা তো সবে শুরুয়াৎ। এবার খুব দ্রুত আমরা সব ধরনের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক সামগ্রীই পৌঁছে দিতে পারব। এবং সেটাও আমাদের বিদ্যুদ্বগতির ডেলিভারি পরিষেবায়। বিগ বাস্কেটে ক্রেতার সন্তুষ্টিই আমাদের অগ্রাধিকার।''

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিগ বাস্কেট। টাটা গোষ্ঠীর এই সংস্থার নাম সকলেরই জানা।
  • দ্রুত যে কোনও জিনিস বাড়িতে ডেলিভারি করে দেয় এই কুইক-কমার্স প্ল্যাটফর্ম।
  • এবার এই মঞ্চে যুক্ত হয়েছে ইলেকট্রনিক সামগ্রীও।
Advertisement