shono
Advertisement
Adrit-Kaushambi Wedding

গলায় মালা, মাথায় মুকুট, আদৃত-কৌশাম্বির বিয়ের অনুষ্ঠান শুরু!

অভিনেত্রী শেয়ার করেছেন ছবি।
Posted: 02:13 PM May 06, 2024Updated: 02:15 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা টেলিভিশনের 'উচ্ছেবাবু'র মুখে মিষ্টি হাসি। কারণ এক মিষ্টি মেয়ের সঙ্গে তাঁর বিয়ে। সিরিয়ালে নয়, বাস্তবে। মাঝে আর মাত্র দুটো দিন। তার পরই সাত পাকে বাঁধা পড়বেন আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী। বিয়ের অনুষ্ঠান যে শুরু হয়ে গিয়েছে। সোশাল মিডিয়ায় ছবি দিয়ে বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

ক্যাপশনে কিছু লেখেননি কৌশাম্বি। শুধু ভালোবাসার ইমোজি দিয়েছেন। তবে ছবি দেখে মনে হচ্ছে দুজনের বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। হালকা নীল রঙের পাঞ্জাবি রয়েছে আদৃতের পরনে। গলায় ফুলের মালা। মালা আর মুকুটে সেজেছেন কৌশাম্বি। মেটে হলুদ রঙের শাড়ি পরেছেন তিনি। হাতে আবার রয়েছে ফুলের তোড়া। দুজনের পাশে রাখা চকোলেট কেক।

[আরও পড়ুন: OTP শেয়ার না করেই খোয়ালেন লক্ষ লক্ষ টাকা, পুলিশের দ্বারস্থ অভিনেতা রাকেশ বেদীর স্ত্রী]

ছবি দেখে কেউ কেউ বলছেন, আশীর্বাদটা সেরে ফেললেন হবু দম্পতি। কারও কারও আবার দাবি, এত দিন কৌশাম্বি একা একা আইবুড়ো ভাত খাচ্ছিলেন। এবার বিয়ের ঠিক আগের মুহূ্র্তে যুগলে আইবুড়ো ভাত খেলেন। আর পোজ দিলেন ক্যামেরার সামনে। বিয়ের আগের এই মুহূর্ত বেশ উপভোগ করছেন আদৃত ও কৌশাম্বি। দুজনের হাসিমুখই যেন তার প্রমাণ।

'মিঠাই' সিরিয়ালের সৌজন্য বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে 'উচ্ছেবাবু' হয়ে গিয়েছেন আদৃত। অন্যদিকে, কৌশাম্বি এখন 'ফুলকি' সিরিয়ালে পারমিতার চরিত্রে অভিনয় করছেন। বছরের শুরুতেই রটে গিয়েছিল আদৃত ও কৌশাম্বির বিয়ের কথা। প্রথমে শোনা গিয়েছিল জানুয়ারি, এমনকী, ফ্রেবুয়ারির কথাও কানে এসেছিল। তবে এবার আর টালবাহানা নয়, সূত্রের খবর মানলে আগামী ৯ তারিখ কৌশাম্বির গলায় মালা দেবেন আদৃত। ১১ মে রিসেপশন।

[আরও পড়ুন: LGBTQ সম্প্রদায়কে শ্রদ্ধা জানিয়ে ব়্যাম্পে সুস্মিতা সেন, দর্শকাসনে ‘চিয়ার লিডার’ পূজা-মনামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাত পাকে বাঁধা পড়বেন আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী।
  • বিয়ের অনুষ্ঠান যে শুরু হয়ে গিয়েছে। সোশাল মিডিয়ায় ছবি দিয়ে বুঝিয়ে দিলেন অভিনেত্রী।
Advertisement