shono
Advertisement

Breaking News

Dadagiri Grand Finale

এই প্রথমবার 'দাদাগিরি'তে ডোনার নাচ, জমজমাট গ্র্যান্ড ফিনালে, আর কী কী থাকছে?

Published By: Suparna MajumderPosted: 04:50 PM May 04, 2024Updated: 04:50 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'লর্ডসে ঘুরপাক জামা মানে দাদাগিরি', এই গান শুনেই বাঙালি অভ্যস্ত। 'দাদাগিরি' তাঁদের কাছে এমন এক শো যাতে গুগলি আছে, ধাঁধা আছে, আর আছে সৌরভ গঙ্গোপাধ্যায়। 'দাদা'র সাবলীল সঞ্চালনা দর্শকদের মন ছুঁয়ে যায়। দেখতে দেখতে শোয়ের দশম মরশুমও শেষ হয়ে এল। আবার এক গ্র্যান্ড ফিনালে। যাতে বড় চমক ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচ।

Advertisement

২০০৯ সালের জুলাই মাসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঞ্চালনায় ‘দাদাগিরি’র সফর শুরু হয়। ছোটপর্দার মাধ্যমে বাংলার প্রতিটি ঘরে পৌঁছে যান সৌরভ। যে মানুষটা ব্যাট হাতে প্রতিপক্ষের বোলিংকে কার্যত শেষ করে দিতে পারেন, তিনিই যে ক্যামেরার সামনে দাঁড়িয়ে এত সুন্দর সঞ্চালনাও করতে পারবেন তা হয়তো অনেকেই ভাবতে পারেননি। কিন্তু 'ভাবাটা' যে 'প্র্যাকটিস' করতে হয়, না হলেই 'বাপি বাড়ি যা'! 'দাদাগিরি'র দর্শকরা এতদিনে তা ভালোভাবেই বুঝে গিয়েছে।

[আরও পড়ুন: মাঝরাতে মুম্বইয়ের রাস্তায় বাবুল-শান-প্রীতম, কী খুঁজছিলেন তিনমূর্তি? ]

'দাদাগিরি'র গ্র্যান্ড ফিনালেতে নাচ করতে পেরে খুশি ডোনা গঙ্গোপাধ্যায়। শিল্পীর কথায়, "এই প্রথমবার দাদাগিরিতে নাচছি। আশা করছি আপনাদের আমাদের নাচ ভালো লাগবে। ৫ মে এই গ্র্যান্ড ফিনালে। সবাই অবশ্যই দেখবেন সন্ধ্যে সাড়ে সাতটার সময়।" ফিনালেতে একেবারে গ্র্যান্ড এন্ট্রি সৌরভের। 'এটা একটা বিশাল সিজনের সমাপ্তি। আশা করি আপনাদের ভালো লাগবে', বললেন তিনি।

ডোনা ছাড়াও গ্র্যান্ড ফিনালেতে পারফর্ম করবেন সুখবিন্দর সিং। থাকছেন গৌতম হালদারও। গানে ভুবন মাতাবেন স্নিগ্ধজিৎ কাবোরা। আর থাকবেন ফিনালের প্রতিযোগিরা। যাঁরা এপিসোডগুলোতে জিতে এই যোগ্যতা অর্জন করেছেন। অর্থাৎ, নাচে, গানে, হই, হুল্লোড়ে এক জমজমাট সন্ধ্যা উপহার হিসেবে পাচ্ছেন দর্শকরা। তাও আবার রবিবারের ছুটির দিনে। সেই সঙ্গে মনে থাকছে আশা, 'আসছে বছর আবার হবে।'


[আরও পড়ুন: ‘লাপাতা লেডিজ’-এর পুষ্পা রানির লাজের বাঁধন হল আলগা! HOT অবতারে চমক নায়িকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দেখতে দেখতে 'দাদাগিরি'র দশম মরশুমও শেষ হয়ে এল।
  • আবার এক গ্র্যান্ড ফিনালে। যাতে বড় চমক ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচ।
Advertisement