shono
Advertisement
Hina Khan

মুখে মাস্ক, চোখে হতাশা, আচমকা কী হল হিনা খানের? অভিনেত্রীর পোস্টে উদ্বিগ্ন অনুরাগীরা

সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করেই অসুস্থতার খবর দিয়েছেন হিনা।
Posted: 10:11 AM Apr 16, 2024Updated: 10:15 AM Apr 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা শুটিং। ঠিক করে খাওয়ার সুযোগ পর্যন্ত নেই। তাতেই হিনা খানের হাল খারাপ। মুখে মাস্ক পরে বিছানায় শুয়ে অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। আর তাতেই উদ্বিগ্ন অভিনেত্রীর অনুরাগীরা।

Advertisement

রমজানের সময় থেকেই হিনার শরীর ভালো যাচ্ছে না। রোজা রেখে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। দিনভর খালি পেটে থেকে গ্যাস্ট্রোসোফাগাল রিফ্লাক্স হয়ে যায় তাঁর। ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছিলেন এই খবর। এর জন্য ভক্তদের কাছে ঘরোয়া টোটকাও চেয়েছিলেন। কিন্তু তাতে বোধহয় বিশেষ লাভ হয়নি। অসুস্থ শরীর নিয়েই কাজ করে চলেছেন হিনা। ইনস্টাগ্রাম স্টোরিতে নায়িকা জানান, শান্তিভাবে খাওয়ার সুযোগও পাননি তিনি।

[আরও পড়ুন: সলমনের বাড়িতে গুলিবৃষ্টি, পুলিশের জালে বিষ্ণোই গ্যাংয়ের ২ শুটার ]

এর পরই আবার মাস্ক পরা অবস্থায় শুয়ে থাকার ছবি শেয়ার করেন হিনা। তাতে লেখেন, "আজকাল এভাবেই আমাকে ঘুমাতে হচ্ছে। সারা রাত মুখে মাস্ক। নিঃশ্বাস পর্যন্ত নিতে পারছি না। একটু প্রার্থনা করুন।" প্রচুর ওষুধ খেতে হচ্ছে হিনাকে। সে ছবিও শেয়ার করেছেন ইনস্টা স্টোরিতে।

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা। এখন সিনেমাতেও কাজ করেন। গতবছর নভেম্বর থেকে ডিসেম্বর মাসের মধ্যেও দুবার অসুস্থ হয়েছিলেন তিনি। হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেত্রী। নভেম্বর মাসে হাসপাতাল থেকে নিজেই হাতে স্যালাইন দেওয়া ছবি শেয়ার করে ভক্তদরে উদ্বেগ বাড়িয়েছিলেন। আর ডিসেম্বর মাসে ধুম জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল অভিনেত্রীকে। দুর্বল শরীরেই অনুরাগীদের কাছে আর্জি রেখেছিলেন, তাঁরা সকলে যেন হিনার আরোগ্য কামনা করেন। এবারও সেই আর্জিই জানালেন।

 

[আরও পড়ুন: ভোটের কাজে চুক্তিভিত্তিক কর্মীদের ব্যবহার! তৃণমূলকে নিশানা করে কমিশনে অভিযোগ সিপিএমের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টানা শুটিং। ঠিক করে খাওয়ার সুযোগ পর্যন্ত নেই। তাতেই হিনা খানের হাল খারাপ।
  • মুখে মাস্ক পরে বিছানায় শুয়ে অভিনেত্রী। সেই ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়।
Advertisement