shono
Advertisement
Rituparno Ghosh

ফের সঞ্চালনায় ঋতুপর্ণ! কবে, কোথায় দেখা যাবে 'ঘোষ অ্যান্ড কোম্পানি'?

ঋতুপর্ণ ঘোষের সেই আড্ডাখানায় এসেছিলেন নামীদামি সব তারকারা।
Posted: 03:50 PM May 04, 2024Updated: 03:50 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১ বছর হল টলিউড ঋতুহীন। ২০১৩ সালে, ৩০ মে পরিচালক ঋতুপর্ণ ঘোষের আচমকা চলে যাওয়াটা এখনও যেন মেনে নিতে পারছেন না চলচ্চিত্র প্রেমী মানুষরা। বাংলা ছবির কথা উঠলেই ঋতুপর্ণ ঘোষের নাম আসবেই। তবে শুধু সিনেমা নয়, ঋতুপর্ণ মানে, তাঁর লেখা, তাঁর সঞ্চালনা সবই যেন একেবারে পারফেক্ট। টেলিপর্দায় ঋতুপর্ণ যখন টক শো নিয়ে এসেছিলেন, বিপ্লব এসেছিল টেলিদুনিয়ায়। ঋতুপর্ণর 'ঘোষ অ্যান্ড কোম্পানি' আজও তাই মানুষের মনে সমান জায়গা করে নিয়েছে। 'ঘোষ অ্যান্ড কোম্পানি'র সেই নস্ট্যালজিয়াই ফের ফিরতে চলেছে। তবে টিভির পর্দায় নয়। বরং স্টার জলসার ফেসবুক পেজ ও ইউটিউবে দেখা যাবে ঋতুপর্ণ ঘোষ সঞ্চালিত জনপ্রিয় এই টক শো।

Advertisement

[আরও পড়ুন: ১০ হাজার ডিজাইন! বনশালির ‘হীরামাণ্ডি’তে ৩০০ কেজির গয়না, পরে পালাতে চেয়েছিলেন রিচা!]

ঋতুপর্ণ ঘোষের সেই আড্ডাখানায় এসেছিলেন নামীদামি সব তারকারা। অপর্ণা সেন থেকে মৌসুমী চট্টোপাধ্যায়, শ্রেয়া ঘোষাল, ক্রিকেট তারকা সৌরভ গঙ্গোপাধ্যায়, ডোনা গঙ্গোপাধ্যায়ের মতো ব্যক্তিত্বরা।

উল্লেখ্য, ঋতুপর্ণ ঘোষের এই শোয়েই হাজির হয়েছিলেন জনপ্রিয় রেডিও সঞ্চালক মীর। সেই এপিসোডে LGBTQ নিয়ে বিস্তর আলোচনা করেন ঋতুপর্ণা। সহজ কথায়, 'মেয়েলি' পুরুষ, সমকামিতা নিয়ে মীরের সঙ্গে রীতিমতো উত্তপ্ত বাক্য বিনিময়ও হয় ঋতুপর্ণর। বিতর্কের ঝড় তুলেছিল সেই সাক্ষাৎকার।

[আরও পড়ুন: উপোস করে ‘হীরামাণ্ডি’র শুটিং অদিতির, কেন বনশালি খেতে দেননি অভিনেত্রীকে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement