shono
Advertisement
Neem Phooler Madhu

শৌচালয় নিয়ে যুদ্ধ রুবেল-ঋষভের! দেখুন 'নিম ফুলের মধু'র শ্যালক-জামাইবাবুর কাণ্ড

বাথরুমের রোজনামচা এমন হতে পারে?
Posted: 05:53 PM Apr 07, 2024Updated: 05:56 PM Apr 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৭ সালে সিনেমা হলে মুক্তি পেয়েছিল অক্ষয় কুমারের 'টয়লেট: এক প্রেম কথা'। সে ছবি অনেকেই হয়তো দেখেছেন। কিন্তু 'নিম ফুলের মধু' (Neem Phooler Madhu) সিরিয়ালের রুবেল ও পিকলুর 'টয়লেট: এক যুদ্ধ গাথা' কি দেখেছেন? যদি না দেখে থাকেন তাহলে এবার দেখে নিন।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

'পিকলু আর সৃজনের বাথরুমের রোজনামচা', এমন ক্যাপশন দিয়েই ভিডিওটি শেয়ার করা হয়েছে। যাতে সৃজন অর্থাৎ রুবেল দাসকে তোয়ালে কাঁধে নিয়ে বাথরুমের দিকে ছুটতে দেখা যাচ্ছে। কিন্তু বিধি বাম! রুবেলের আগে শৌচালয়ের অন্দরে পৌঁছে যায় তাঁর অনস্ক্রিন শ্যালক পিকলু (এই চরিত্রেই অভিনয় করছেন ঋষভ চক্রবর্তী)। তার পর?

[আরও পড়ুন: জঙ্গলে উদ্ধার জনপ্রিয় অভিনেতার দেহ, চার দিন ধরে ছিলেন নিখোঁজ!]

তার পর আবার কী? অপেক্ষা। কোনওমতে বেগ চেপে অপেক্ষা করতে থাকে সৃজন। দরজা খোলে। পিকলু নিজের কম্মটি সেরে বাইরেও আসে। তখন আবার বাথরুমের ভিতরে ঢুকতে গিয়ে সৃজনের হাল বেহাল। বেচারার তখন অজ্ঞান হওয়ার মতো অবস্থা। না না, চিন্তিত হওয়ার কোনও কারণ নেই, সমস্ত ঘটনা ঘটেছে মজার ছলে। ধারাবাহিকের শুটিংয়ের ফাঁকে তো এমন হাসি-ঠাট্টা তো চলতেই থাকে।

গত সপ্তাহের টিআরপি তালিকায় অনেক হিসেবই উলট-পালট হয়ে গিয়েছে। বিগত দু সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষে থাকত ‘ফুলকি’। তাকে টেক্কা দিয়েছে ‘নিম ফুলের মধু’। হ্যাঁ, আইপিএলের ধাক্কায় এবারে প্রায় সব সিরিয়ালেরই নম্বর কমেছে। তবে ৭.৮ নম্বর নিয়ে শীর্ষ স্থানের দখল নিতে সক্ষম হয়েছে পর্ণা-সৃজনরা। ধারাবাহিকে এখন দুজনে পিকলুকে বাঁচাতেই লড়াই করে চলেছে। এদিকে আবার পর্ণা অন্তঃসত্ত্বা। ফলে তাঁর লড়াই আরও কঠিন। একদিকে গর্ভস্থ শিশুর খেয়াল রাখতে হবে, অন্যদিকে ভাই পিকলুকে অপরাধীদের জাল থেকেও করতে হবে মুক্ত।

[আরও পড়ুন: ‘রামায়ণ’-এর শুটিংয়ের জন্য নয়া লুকে রণবীর! ‘এই তো ভগবান রাম’, মন্তব্য ভক্তদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'পিকলু আর সৃজনের বাথরুমের রোজনামচা', এমন ক্যাপশন দিয়েই ভিডিওটি শেয়ার করা হয়েছে।
  • যাতে সৃজন অর্থাৎ রুবেল এবং তাঁর শ্যালক পিকলুর চরিত্রে অভিনয় করা ঋষভ ধুন্ধুমার কাণ্ড বাঁধিয়েছে।
Advertisement