shono
Advertisement
Sudipa Chatterjee

ফের কাছের মানুষকে হারালেন সুদীপা, এবার মৃত্যু কাড়ল 'দেবতা'র প্রাণ

বছরের শুরুতেই মাকে হারিয়েছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালিকা।
Posted: 05:26 PM Apr 01, 2024Updated: 05:33 PM Apr 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা একদম ভালো যাচ্ছে না সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee)। বছরের শুরুতেই মাকে হারান বাংলা টেলিভিশনের তারকা। এবার মৃত্যু কেড়ে নিল আরও একজন কাছের মানুষকে। সেই মানুষ, যাঁকে সুদীপা বলতেন 'দেবতা'।

Advertisement

এই 'দেবতা' আসলে সুদীপার শ্বশুরমশাই। সোশাল মিডিয়ায় পারিবারিক একটি ছবি শেয়ার করেছেন তারকা। ছবিতে শ্বশুরমশাইয়ের হাত ধরে সুদীপাকে বসে থাকতে দেখা যাচ্ছে। সুখের এই মুহূর্ত শেয়ার করেই টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালিকা লিখেছেন, "এই যে আমার পাশে হ্যান্ডসাম মানুষটা বসে আছেন তিনি আমার দেবতা। আমার শাশুড়িমা এনাকে বিয়ে করেছেন। মিষ্টি একটা মানুষ... বহুবার বকা দিয়েছেন, কিন্তু সেই বকা আমায় আরও মজবুত করেছে।"

[আরও পড়ুন: ‘আমি জয়ার মতো নই’, নিজেকে ‘ভালো মানুষ’ বলে মিসেস বচ্চনকে খোঁটা মৌসুমীর ]

শ্বশুরমশাইয়ের কাছ থেকে জীবনের গুরুত্বপূর্ণ শিক্ষা পেয়েছেন সুদীপা। সেকথা জানিয়ে লেখেন, "এই মানুষটাই আমাকে ম্যানার্স (বিশেষ করে টেবিল ম্যানার্স) শিখিয়েছে, মূল্যবোধ তৈরি করেছে আমার মধ্যে, আবার লড়াই করাও শিখিয়েছে। বাবার চলে যাওয়ার পর এই ইনিই বাবার ভূমিকা পালন করেছেন। সবসময় হাসিমুখে আমার পাশে থেকেছেন। এবার সারা জীবন আমাদের মনের মধ্যে থেকে যাবেন। স্মৃতির মৃত্যু হয় না। দেবতা, তোমায় মিস করব।"

জানুয়ারি মাসে প্রয়াত হয়েছেন সুদীপার মা দীপালি মুখোপাধ্যায়। গত বছরের মে মাসে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই সময় সোশাল মিডিয়ার মাধ্যমে সকলকে মায়ের জন্য প্রার্থনা করার অনুরোধ করেছিলেন সুদীপা। পরে জানিয়েছিলেন, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। শোনা যায়, এই ঘটনার মাস কয়েক যেতে না থেকেই দীপালিদেবীর সেরিব্রাল অ্যাটাক হয়। তার পর থেকে দীর্ঘ দিন দীপালিদেবী ভেন্টিলেশনে ছিলেন। নতুন বছরের শুরুতেই সব লড়াই শেষ হয়।

[আরও পড়ুন: ‘শাড়ির আঁচল’ মন্তব্যে তুমুল বিতর্ক, অবশেষে মুখ খুললেন মমতা শঙ্কর, কী সাফাই দিলেন? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সময়টা একদম ভালো যাচ্ছে না সুদীপা চট্টোপাধ্যায়ের। বছরের শুরুতেই মাকে হারান বাংলা টেলিভিশনের তারকা।
  • এবার মৃত্যু কেড়ে নিল আরও একজন কাছের মানুষকে। সেই মানুষ, যাঁকে সুদীপা বলতেন 'দেবতা'।
Advertisement