shono
Advertisement

কাশ্মীরে যৌথ বাহিনীর উপর জঙ্গি হামলা, শহিদ এক সিআরপিএফ জওয়ান

নাকা চেকিংয়ের সময়ে হামলা চালানো হয়।
Posted: 04:05 PM Jul 17, 2022Updated: 04:05 PM Jul 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের উপরে জঙ্গি হামলায় মৃত্যু হল এক সিআরপিএফ জওয়ানের। রবিবার দুপুরে পুলওয়ামাতে নিরাপত্তা বাহিনীর উপরে হামলা করে জঙ্গিরা। আপাতত এলাকা ঘিরে ফেলে তল্লাশি চালাচ্ছে কাশ্মীর পুলিশ। 

Advertisement

জানা গিয়েছে, মৃত সিআরপিএফ জওয়ানের নাম বিনোদ কুমার। জঙ্গি হামলার সময় গুলি লেগে গুরুতর ভাবে আহত হন এএসআই বিনোদ। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর চিকিৎসা শুরু করা হলেও লাভ হয়নি। আঘাতের কারণে চিকিৎসা চলাকালীনই তাঁর মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে পুলওয়ামার গাঙ্গু এলাকায়। 

 

[আরও পড়ুন: সীমান্ত পেরিয়ে ভারতের দুই জায়গায় ঢুকে পড়ল পাক ড্রোন, বিএসএফের তৎপরতায় রক্ষা]

প্রতিদিনের রুটিন চেকিংয়ের জন্য টহল দিচ্ছিলেন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। নাকা পয়েন্টে চেকিং করছিলেন কাশ্মীর পুলিশ এবং সিআরপিএফের যৌথ বাহিনী। সেই সময়ই একটি আপেল বাগান থেকে বাহিনীকে লক্ষ্য করে গুলি চালায় জঙ্গিরা। কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে নিরাপত্তা বাহিনী। সেই সঙ্গে গোটা এলাকা ঘিরে ফেলা হয়। জঙ্গিদের খোঁজে তল্লাশি চলছে। 

প্রসঙ্গত, শনিবার মাঝরাতেই কাশ্মীর এবং পাঞ্জাবের সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকে পড়েছিল পাক ড্রোন। তবে বিএসএফের তৎপরতায় পালিয়ে যায় ড্রোন। জানা গিয়েছে, কিছুদিন আগেও পুলিশের কনভয় লক্ষ্য করে হামলা চালানোর পরিকল্পনা ছিল। যদিও সেই চেষ্টা ব্যর্থ হয়।

[আরও পড়ুন: শাশুড়িকে খুন করার জন্য বউমাকে ‘সুপারি’ দিল শ্বশুর, চাঞ্চল্য মধ্যপ্রদেশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার