shono
Advertisement

ইউটিউব থেকে উধাও ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলার

ইউটিউব কর্তৃপক্ষকে চিঠি লিখে অভিযোগ অনুপম খেরের। The post ইউটিউব থেকে উধাও ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলার appeared first on Sangbad Pratidin.
Posted: 05:39 PM Jan 02, 2019Updated: 12:33 PM Jan 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাগাতার বিতর্ক, রাজনৈতিক চাপের মুখে ইউটিউব থেকে সরে গেল দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টারের ট্রেলার। ছবির মূল চরিত্রাভিনেতা অনুপম খের নিজে ইউটিউব কর্তৃপক্ষকে চিঠি দিয়ে এই অভিযোগ জানিয়েছেন। ট্রেলার যাতে ফের দেখা যায়, সেজন্য ইউটিউব কর্তৃপক্ষকে ব্যবস্থা নেওয়ারও আবেদন জানিয়েছেন তিনি। তবে কে বা কারা এ কাজ করল, তা নিয়ে মুখ খোলেননি অনুপম খের।

Advertisement

                                     সাজানো সাক্ষাৎকার, প্রধানমন্ত্রীর প্রশ্নোত্তর পর্ব নিয়ে টুইটারে কটাক্ষের বন্যা

প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের রাজনৈতিক জীবন অবলম্বনে সিনেমাটি তৈরি করেছিলেন পরিচালক বিজয় রত্নাকর গুট্টে। ট্রেলার লঞ্চের পর থেকেই রীতিমত গেল গেল রব ওঠে কংগ্রেস শিবিরে। সিনেমায় প্রাক্তন প্রধানমন্ত্রীর চরিত্রকে দুর্বল করে দেখানো হয়েছে, কংগ্রেসকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। এই অভিযোগ তুলে ছবি মুক্তির আগে স্পেশাল স্ক্রিনিংয়ের দাবি তুলেছিলেন মহারাষ্ট্রের প্রদেশ কংগ্রেস সভাপতি। প্রথম ইউপিএ জমানায় মনমোহন সিংয়ের মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বারুর লেখা জীবনী নিয়েই তৈরি হয়েছে দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার। সেসময় দলের অভ্যন্তরীণ চাপে প্রধানমন্ত্রী বহু বিষয়েই মাথা নোয়াতে বাধ্য হয়েছিলেন, তেমন ইঙ্গিত রয়েছে সিনেমাজুড়েই। ইউপিএ জমানার বিভিন্ন কেলেঙ্কারিও দেখানো হয়েছে। সোনিয়া গান্ধী, রাহুল গান্ধীর চরিত্রকে রীতিমত নেগেটিভ আঙ্গিকে ধরা হয়েছে। ট্রেলারে এসবের ইঙ্গিত পেতেই ক্ষুব্ধ কংগ্রেস। তাঁদের অভিযোগ, উনিশের নির্বাচনের আগে এরকম ছবি তৈরি আসলে একটি রাজনৈতিক অভিসন্ধি। ১১ জানুয়ারি সিনেমা মুক্তি পাওয়ার কথা। তবে এনিয়ে বিতর্ক সামলে সময়মতো ছবিমুক্তি নিয়ে তৈরি হয়েছে সংশয়।

The post ইউটিউব থেকে উধাও ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement