shono
Advertisement

জানেন, কোথায় আপনি স্নান করতে পারবেন বিয়ারে?

বিয়ারে স্নান করলে শারীরিকভাবেও উপকৃত হবেন আপনি। The post জানেন, কোথায় আপনি স্নান করতে পারবেন বিয়ারে? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:19 PM Jul 10, 2017Updated: 02:49 PM Jul 10, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্টির কারণ যাই হোক না কেন, সেলিব্রেশনে কি আপনি সবসময়ই বেছে নেন বিয়ার? আপনার পছন্দের এই ড্রিঙ্ক শুধু পান নয়, এবার আপনি স্নানও করতে পারেন বিয়ারে। আইসল্যান্ডে “Bjórböðin” নামের এক স্পা এবার এই সুযোগ করে দিচ্ছে আপনাকে। আইসল্যান্ডের উত্তর প্রান্তে বরফে ঘেরা পাহাড়ের কোলে বিয়ারে ভর্তি টাবে এবার আপনিও নিতে পারেন স্নানের মজা।

Advertisement

[বিশ্বের এই সব স্থানে প্রকাশ্যেই নগ্নতায় মজে যান মানুষ]

তবে শুধু আনন্দ বা মজা পাওয়ার জন্য নয়, বিয়ারে স্নান করলে শারীরিকভাবেও উপকৃত হবেন আপনি। স্নানের জন্য বিয়ারের সঙ্গে মেশানো হবে ইস্ট, হোপ ও জল। তবে তা যদিও পানযোগ্য নয়, তাই স্নান করার পাশাপাশি আপনি যদি পানও করতে চান বিয়ার, তারও ব্যবস্থা রয়েছে বিয়ার টাবের পাশে। বিয়ারের সঙ্গে পাওয়া যাবে সুস্বাদু স্ন্যাক্সও। ইন্ডোর ও আউটডোর দু ধরনের ব্যবস্থাই রয়েছে এই স্পাতে। সাতটি ইন্ডোর টাবে একসঙ্গে স্নান করতে পারেন দুজন। অন্যদিকে, মাত্র দুটি আউটডোর টাব। যেখানে গরম বিয়ারে স্নান করতে পারেন অনেকে মিলে। স্নানের জন্য কোন বয়স ধার্য না করা হলেও বিয়ার পানের ক্ষেত্রে আপনার বয়স হতে হবে ১৬ বছরের বেশি।

[জানেন, মুখমেহন থেকে ছড়াচ্ছে এই মারাত্মক রোগ]

ত্বকের জন্য খুবই উপকারি বিয়ার। তবে শুধু ত্বক নয়, সুন্দর চুলের জন্যও বিয়ারের বিকল্প নেই। শুষ্ক চুল ও শুষ্ক ত্বককে পুনরুজ্জীবিত করতে এর জুড়ি মেলা ভার। এমনকী হজমশক্তি ও মেটাবলিজমের ক্ষেত্রেও খুবই উপকারি এই বিয়ার স্নান। তবে তার একটাই শর্ত, স্নানের পর গা মুছে নিলে চলবে না, আগামী ২৫ মিনিট ত্বককে শুষে নিতে হবে এই বিয়ার, তাহলেই সার্থক হবে আপনার স্নান। তাই আর দেরি না করে এবার আপনি প্ল্যান করে নিতে পারেন আইসল্যান্ড ট্রিপের।

[সোশ্যাল সাইটে উত্তাপ ছড়ালেন এমি জ্যাকসন, দেখুন ছবি]

The post জানেন, কোথায় আপনি স্নান করতে পারবেন বিয়ারে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement