shono
Advertisement

৩০০ কোটিতে ‘কাশ্মীর ফাইলস ২’ বানাবেন বিবেক অগ্নিহোত্রী! কবে মুক্তি পাবে এই ছবি?

'কাশ্মীর ২'-এর কথা নিজেই জানালেন বিবেক।
Posted: 02:45 PM Sep 25, 2023Updated: 02:46 PM Sep 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২২ সালে মুক্তি পেয়ে গোটা দুনিয়ায় হইচই ফেলে দিয়েছিল পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’। এই ছবি নিয়ে বিতর্কও ছড়িয়ে দাবানলের মতো। সূত্রের খবর এবার নাকি ‘কাশ্মীর ফাইলস ২’ ছবি তৈরির পরিকল্পনা নিয়েছেন বিবেক। খবর অনুযায়ী, এই সিক্যুয়েল তৈরির জন্য় নাকি পরিচালককে নানা প্রযোজনা সংস্থা প্রায় ৩০ কোটি টাকার অফার দিয়েছেন।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিবেক জানিয়েছেন, ”হ্যাঁ, এটা ঠিক যে কাশ্মীর ফাইলস ২ তৈরির জন্য আমার কাছে প্রযোজকদের প্রচুর অফার এসেছে। এমনকী, বলিউডের বহু নামী অভিনেতারাও ফোন করছেন আমার সঙ্গে কাজ করার জন্য। তবে আমি অর্থের লোভে পড়তে চাই না। আমার সিনেমা তৈরির উদ্দেশ্যটা একেবারে আলাদা। তাই আপাতত, সব পরিকল্পনাই মগজে রয়েছে। একের পর এক চমক দেব।”

[আরও পড়ুন: ‘তোমায় ছাড়া বাঁচব না’, বিয়ের আদুরে ছবি দিয়ে বার্তা রাঘব-পরিণীতির, আশীর্বাদ প্রিয়াঙ্কার]

প্রসঙ্গত, ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবি তৈরি করে গোটা দেশ, দুনিয়ায় রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করেছিল এই ছবি। তবে শুধু ব্যবসা নয়, সমালোচকদের কাছ থেকেই দারুণ প্রশংসা কুড়িয়েছিল ‘দ্য কাশ্মীর ফাইলস’। তারপর থেকেই চর্চায় ছিলেন পরিচালক বিবেক। তাঁর পরের ছবি কী? তা নিয়েও আলোচনা চলছিল বলিউডে। সব গুঞ্জনে ইতি দিয়ে এবার বিবেক নিজেই সোশ্য়াল মিডিয়ায় জানিয়ে দিয়েছিলেন, তাঁর নতুন ছবির নাম ও বিষয়। সঙ্গে প্রকাশ্যে এনেছিলেন ছবির পোস্টারও। বিবেকের নতুন ছবির নাম ‘ভ্যাকসিন ওয়ার’ (The Vaccine War)।

[আরও পড়ুন: মধ্যরাতে টি সিরিজের অফিসে গণেশ পুজো শাহরুখের, সলমনকে নিয়ে হাজির মুখ্যমন্ত্রীর বাড়িতেও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement