shono
Advertisement
Cooch Behar

মদের নেশায় 'চূড়', বাবাকে কুপিয়ে খুন ছেলের!

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 12:31 PM Jun 08, 2024Updated: 01:49 PM Jun 08, 2024

বিক্রম রায়, কোচবিহার: নেশাগ্রস্ত অবস্থায় বাবাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ছোট ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের অন্ধরান ফুলবাড়ীর নয়েশ্বরী এলাকায়। শুক্রবার রাতের ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য এলাকায়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম অভিরাম দাস। আনুমানিক বয়স ৭০ বছর। তিনি ছোট ছেলে লক্ষণ দাসের সঙ্গেই থাকতেন। ঘটনার দিন রাতে অভিরাম বাজার থেকে ফিরলে নেশাগ্রস্ত ছোট ছেলের সঙ্গে বচসা বাধে। অভিযোগ, তখনই লক্ষণ কুড়ুল দিয়ে বাবার ঘাড়ে কোপ মেরে খুন করেন।

[আরও পড়ুন: দুদিনে ৩ ডিগ্রি বাড়বে তাপমাত্রা, উইকেন্ডে ৪ জেলায় তাপপ্রবাহ, তালিকায় কলকাতাও?]

পাশেই আলাদা বাড়িতে থাকা অভিরামের বড় ছেলে, রাম দাস এসে দেখেন মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বাবা। পাশেই ছোট ভাই কুড়ুল নিয়ে বসে আছেন। লক্ষণের বিরুদ্ধে আরও অভিযোগ,  রামকে দেখে তাঁর দিকেও কুড়ুল নিয়ে ছুটে যান লক্ষণ। ব্য়াপারটি বুঝতে পেরে তাঁকে ধরে নিরস্ত্র করেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে। অভিযোগ পেয়ে লক্ষণকে গ্রেপ্তার করে, তদন্তে নেমেছে পুলিশ।

মৃত অভিরাম দাসের বড় ছেলে রাম দাস বলেন, "ভাই সব সময় নেশা করে থাকত। মাঝে মাঝেই বলত, বাবাকে মেরে ফেলবে। বাবা বাজার থেকে আসার পর কোপ মারে। আমি গিয়ে দেখি কুড়ুল নিয়ে বাবার দেহের পাশেই বসে আছে। আমার দিকেই কুড়ুল নিয়ে ছুটে আসে।পুলিশে অভিযোগ জানিয়েছি।"

[আরও পড়ুন: কাজ চলাকালীন ওয়াগনের নিচে, ফের দুর্গাপুর ইস্পাত কারখানায় শ্রমিক মৃত্যু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নেশাগ্রস্ত অবস্থায় বাবাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ছোট ছেলের বিরুদ্ধে।
  • টনাটি ঘটেছে তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের অন্ধরান ফুলবাড়ীর নয়েশ্বরী এলাকায়।
  • অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Advertisement