shono
Advertisement

নিয়ম-অনিয়মের গেরোয় যুবি-হেজেলের বিয়ে!

বিয়ের কার্ড দেখলে চমকে উঠবেন! আরও কোন কোন ক্ষেত্রে নিয়ম ভাঙছেন তাঁরা? The post নিয়ম-অনিয়মের গেরোয় যুবি-হেজেলের বিয়ে! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:52 PM Nov 06, 2016Updated: 04:16 PM Nov 06, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে বালি দ্বীপে এক ছিমছাম বাগদান। তার পরে নয় নয় করে কেটে গেল অনেকগুলো দিনই! কিন্তু ছাদনাতলার দিকে আর এগোচ্ছিল না হেজেল কিচ আর যুবরাজ সিংয়ের সম্পর্ক। শুধু কথা ভাসছিল হাওয়ায়- চলতি বছরের শেষের দিকেই হয়তো বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন তাঁরা। এবার পাকাপাকি ভাবেই জানা গেল বিয়ের তারিখটা। চলতি বছরের শেষের দিকে নয়, চলতি মাসের ঠিক শেষ দিনে গাঁটছড়া বাঁধছেন হেজেল আর যুবরাজ।
সম্প্রতি বিয়ের কার্ড কেমন হয়েছে, সোশ্যাল মিডিয়ায় তা পোস্ট করে সবাইকে চমকে দিয়েছেন হেজেল আর যুবরাজ। কেন না, যা দেখা যাচ্ছে, বিয়ের কার্ড নির্দিষ্ট একটা ডিজাইনে করাননি তাঁরা। থিমটাই যা এক- কার্টুন! তো, দেখা যাচ্ছে, একেকটা বিয়ের কার্ডে একেক রকমের কার্টুন। রয়েছে ছোট ছোট গল্প। কার্টুন ফিগার নিয়ে সেই সব প্রত্যেক গল্পেরই নায়ক-নায়িকা হেজেল আর যুবরাজ। এভাবেই প্রথমে আলাদা আলাদা কার্ড করে বিয়ে এবং তার সঙ্গে জুড়ে থাকা সামাজিকতার চিরাচরিত নিয়মগুলোর একটা ভাঙলেন তাঁরা।

Advertisement


তবে, বিয়ের কার্ডে নিয়ম ভাঙলেও একটা দিকে নিয়ম ঠিক রাখতে হচ্ছে তাঁদের। ৩০ নভেম্বর চণ্ডীগড়ের গুরুদ্বারের বিয়ে নিয়ে। সেই বিয়েতে হাজির থাকবেন কেবল আত্মীয় আর অতি ঘনিষ্ঠ বন্ধুরাই! সেখানে কিছু করার থাকছে না হেজেল আর যুবরাজের। তবে, এই ধর্মমতে বিয়েটি সেরে নেওয়ার পরে ফের নিয়ম তছনছ করার খেলায় মেতেছেন তাঁরা। হিন্দু মতে যে বিয়েটি হবে, সেটি নিয়ে।
জানা গিয়েছে, ২ ডিসেম্বর গোয়ায় বসবে সেই হিন্দু বিয়ের আসর। সেই বিয়েতে আসবেন অন্যান্যরা। সেখানেই নিয়ম ভেঙে আচার-অনুষ্ঠানগুলোকে নিজেদের সুবিধা মতো ঘুরিয়ে-ফিরিয়ে নিচ্ছেন হেজেল, যুবরাজ। সঙ্গীত সাধারণত বিয়ের ঠিক আগের দিন অনুষ্ঠিত হয়। কিন্তু, হেজেল-যুবির বেলায় হচ্ছে উল্টোটাই। তাদের বিয়ে উপলক্ষে সঙ্গীতের আসর বসছে ৫ ডিসেম্বর, দিল্লির এক ফার্মহাউজে। আর ৭ ডিসেম্বর ধার্য হয়েছে প্রীতিভোজের দিন হিসেবে। সেটা শহরের এক পাঁচতারাতেই হবে। তবে, কোন পাঁচতারায়, সেটা এখনও পর্যন্ত ঠিক করে উঠতে পারেননি তাঁরা!
আর হ্যাঁ! ব্যাপারটাকে বিয়ে বলতেও নারাজ তাঁরা! হেজেল আর যুবরাজ এই পুরো অনুষ্ঠানটার নাম দিয়েছেন YHPL, মানে যুবরাজ অ্যান্ড হেজেল প্রিমিয়ার লিগ!

The post নিয়ম-অনিয়মের গেরোয় যুবি-হেজেলের বিয়ে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement