shono
Advertisement

বন্ধুর সঙ্গে বচসা চলাকালীন শিবাজিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য, গুজরাটে গ্রেপ্তার যুবক

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় বচসার ভিডিও।
Posted: 05:32 PM Jul 09, 2023Updated: 05:32 PM Jul 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি শাসিত ভারতে বাড়ছে একাধিক বিষয়ে ‘ভাবাবেগে আঘাত’ লাগার ঘটনা। সম্প্রতি এক বন্ধুর সঙ্গে বচসা চলাকালীন শিবাজিকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করেন এক যুবক। সেই মন্তব্যের ভিডিও ভাইরাল হয় সমাজমাধ্যমে (Social Media)। এর পর এক ব্যক্তি ওই যুবকের বিরুদ্ধে হিন্দুদের ভাবাবেগে আঘাত করার অভিযোগ দায়ের করেন। শনিবার ওই অভিযোগের ভিত্তিতে যুবককে গ্রেপ্তার করেছে গুজরাট (Gujarat) পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম আরিয়ান পটেল। মাঝে এক বন্ধুর সঙ্গে বচসায় জড়ান তিনি। সেই সময় রাগের মাথায় ছত্রপতি শিবাজি মহারাজকে (Chhatrapati Shivaji Maharaj) নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্য করে বসেন। বচসার ভিডিও রেকর্ড করেছিলেন তৃতীয় ব্যক্তি। যা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়। ভাইরাল হয় সেই ভিডিও। অনেকেই যা নিয়ে আপত্তি তোলেন।

[আরও পড়ুন: কোটার পর দিল্লি, হস্টেলের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী আইআইটির ছাত্র]

হোয়াটসঅ্যাপ মারফত সেই ভিডিওই পৌঁছায় দীপক পালকের নামের এক ব্যক্তির ফোনে। শিবাজিকে নিয়ে আরিয়ানের মন্তব্যে বেজায় ক্ষুব্ধ হন তিনি। অভিযোগ দায়ের করেন যুবকের বিরুদ্ধে। দীপকের বক্তব্য, শিবাজিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে হিন্দুদের ভাবাবেগে আঘাত করা হয়েছে। এর পর শনিবারই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত আরিয়ান পটেলকে।

[আরও পড়ুন: ‘সন্তান হয়নি কেন? ডাক্তার দেখাও’, লাগাতার প্রশ্ন করায় ৩ প্রতিবেশীকে হাতুড়ি দিয়ে থেঁতলে দিল প্রৌঢ়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement