shono
Advertisement

ইয়ারফোন ব্যবহার নিয়ে ঝগড়া, নবম শ্রেণির ছাত্রকে পাথরে থেঁতলে খুন দুই বন্ধুর!

আটক করা হয়েছে অভিযুক্ত দুই নাবালককে।
Posted: 02:32 PM Sep 27, 2023Updated: 02:36 PM Sep 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইয়ারফোনের ব্যবহার নিয়ে ঝামেলা। তাতেই ক্ষিপ্ত হয়ে নবম শ্রেণির পড়ুয়াকে ভারী পাথর দিয়ে থেঁতলে মারল দুই বন্ধু। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ওড়িশার (Odisha) রাউরকেল্লায়। অভিযুক্ত দুই নাবালক এবং প্রত্যক্ষদর্শী আরও এক সমবয়সীকে আটক করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধে থেকে নিখোঁজ ছিল বছর পনেরোর নাবালক নারায়ণ পাধি। তার বাড়ি নুয়া বসতি এলাকায়। রাতে বাড়ি না ফেরায় স্থানীয় থানায় নিখোঁজ করেছিল পরিবার। এর পর
মঙ্গলবার রাউরকেল্লায় হেকেট এলাকা থেকে কিশোরের দেহ উদ্ধার হয়। শুরুতে খুনের কারণ এবং হত্যাকারীর হদিশ মিলছিল না। কিন্তু পুলিশি জিজ্ঞাসাবাদে পরিবার জানায় অন্য স্কুলের দুই পড়ুয়ার সঙ্গে ঘনিষ্ঠতা ছিল কিশোরের।

[আরও পড়ুন: ‘এখন বড় নেতা হয়ে গিয়েছি, হাতজোড় করব?’ টিকিট পেয়ে অসন্তুষ্ট কৈলাস বিজয়বর্গীয়]

সেই সূত্র ধরেই প্রকাশ্যে আসে প্রকৃত ঘটনা। পুলিশ জানিয়েছে, রবিবার বিকেলে চার বন্ধু সাইকেল চেপে হেকেটে গিয়েছিল। সেখানেই ইয়ারফোন ব্যবহার নিয়ে নারায়ণের সঙ্গে ঝামেলা বাঁধে দুই নাবালকের। আচমকা ক্ষিপ্ত হয়ে নারায়ণকে ভারী পাথর দিয়ে থেঁতলে মারে তারা। গোটা ঘটনার সাক্ষী অন্য কিশোর। ঘটনার পরেই পলাতক হয় অভিযুক্ত দুজন। পুলিশ আটক করেছে দুই অভিযুক্ত এবং প্রত্যক্ষদর্শী নাবালককে। মৃত কিশোরের দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: পদে পদে মার, উচ্ছিষ্টই খাবার! কিশোরী পরিচারিকাকে অত্যাচারে গ্রেপ্তার সেনাকর্মী ও তাঁর স্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement