shono
Advertisement

ফুটবল ম্যাচ খেলতে যাওয়ার পথে গড়বেতায় দুর্ঘটনা, নিহত কমপক্ষে ৩ জন

জখম হয়েছেন অন্তত ১৫ জন।
Posted: 03:04 PM Aug 22, 2021Updated: 05:22 PM Aug 22, 2021

সম্যক খান, মেদিনীপুর: ফুটবল ম্যাচ (Football Match) খেলতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে গোটা দল। দুর্ঘটনাটি ঘটেছে গড়বেতার বাঁশদা মোড়ে। পুলিশ সূত্রে খবর, এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে একজনের। যদিও স্থানীয়দের দাবি এই দুর্ঘটনায় প্রাণহানি হয়েছে তিনজনের।

Advertisement

জানা গিয়েছে, রবিবার সকালে একটি ম্যাজিক ভ্যানে চড়ে গড়বেতার (Garhbeta) সন্ধিপুর থেকে ধাধিকায় যাচ্ছিলেন অন্তত ২০ জন। একটি স্থানীয় ফুটবল ম্যাচে যোগ দিতে যাচ্ছিলেন তাঁরা। সেই সময় আচমকাই দুর্ঘটনাটি ঘটে। উলটে যায় ম্যাজিক ভ্যান। রক্তারক্তি কাণ্ড ঘটে। ওই ম্যাজিক ভ্যানে থাকা প্রায় সকলেই জখম হন।

[আরও পড়ুন: ‘বাংলা কখনও ভাগ হবে না’, পৃথক উত্তরবঙ্গ রাজ্যের দাবিতে দিলীপ ঘোষের বিরোধিতা লকেটের]

দুর্ঘটনার (Accident) খবর পাওয়মাত্রই গড়বেতা থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনাস্থলে থাকা প্রত্যেককে দ্রুততার সঙ্গে উদ্ধার করা হয়। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১২-১৫ জন। তাঁদের ভরতি করা হয়েছে বাঁকুড়ার বিষ্ণুপুর মহকুমা হাসপাতাল, গড়বেতা হাসপাতালে। প্রত্যেকের চোট আঘাত বেশ গুরুতর।স্থানীয়দের দাবি, ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিনজনের। যদিও পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত ওই ম্যাজিক ভ্যানের মাত্র একজন আরোহীরই মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

আহত ও নিহতরা প্রত্যেকেই দিওয়ানি গ্রামের বাসিন্দা বলেই জানা গিয়েছে। রাখি বন্ধনের (Raksha Bandhan 2021) দিন এমন দুর্ঘটনায় স্বাভাবিকভাবেই এলাকায় নেমেছে শোকের ছায়া। সকলের সুস্থতা কামনা করছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: দ্বিতীয় বিয়ের অভিযোগকে কেন্দ্র করে অশান্তি, গুরুতর অসুস্থ BJP বিধায়ক চন্দনা বাউরির গাড়ির চালক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার