shono
Advertisement

কীভাবে চাকরি পেলেন TMC নেত্রী? বিচারপতি গঙ্গোপাধ্যায়ের দ্বারস্থ হওয়ার হুমকি মনোরঞ্জনের

দলের নেতা-নেত্রীদের অশান্তিতে অস্বস্তিতে তৃণমূল শিবির।
Posted: 01:16 PM Jan 03, 2024Updated: 03:44 PM Jan 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সোশাল মিডিয়ায় বিস্ফোরক তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী (Manoranjan Byapari)। এবার দলেরই এক নেত্রীর বিরুদ্ধে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারি দিলেন তিনি। হুমকির সুরে বললেন, “কাজ না করে এবার কীভাবে মাইনে পান আমিও দেখি।”

Advertisement

একাধিকবার বলাগড়ের নেতা-নেত্রীদের বিরুদ্ধে প্রকাশ্যে সরব হয়েছেন মনোরঞ্জন ব্যাপারী। সোশাল মিডিয়ায় যাবতীয় ক্ষোভ উগরে দিয়েছেন। এবার ফের একই ঘটনার পুনরাবৃত্তি। এবার বলাগড়ের এক তৃণমূল নেত্রীর চাকরি নিয়ে প্রশ্ন তুললেন বিধায়ক। তাঁকে কটাক্ষ করে দীর্ঘ পোস্ট করলেন ফেসবুকে। এদিন বিধায়ক লেখেন, “সেই যে বলাগড়ের ফুলন দেবী! সঙ্গে কুড়ি-পঁচিশজন শার্প শুটার নিয়ে ঘোরেন। সে আমাকে সত্যি সত্যিই পুঁতে দেবে, না হলে আমি তাঁকে তাঁর রাজনৈতিক জীবন থেকে রিটায়ার্ড করিয়ে দেব। দেখব তাঁর কোলকাতার ‘বাবু’ তাঁকে কি ভাবে বাঁচায়!”

[আরও পড়ুন: স্বরাষ্ট্রসচিব পদে নন্দিনীর নিয়োগকে ‘অবৈধ’ বলছেন শুভেন্দু, ‘ওর গা জ্বলছে’, পালটা কুণালের]

এর পর তিনি আরও লেখেন, “কলকাতার বাবুর সহায়তায় পদ তৈরি করে ১৭ সালে চাকরিতে যোগ দেন। দীর্ঘ চার-পাঁচবছর শিক্ষিকা হয়ে একদিনও ডিউটি না করে কেমন করে মাইনে পেলেন সেটাও অভিজিৎ গঙ্গোপাধায়ের কাছে থেকে আমি জেনে নেব। দেখতে চাই তার কত ক্ষমতা!” এই ফেসবুক পোস্ট নিয়ে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ফের স্পষ্ট হয়ে গিয়েছে তৃণমূলের অন্তর্কলহ। যা অস্বস্তি বাড়াচ্ছে শাসকদলের।

[আরও পড়ুন: ভয়ংকর দুর্ঘটনা অসমে, বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃত অন্তত ১৪]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার