shono
Advertisement

স্কুটির ক্যারিয়ারে অস্ত্র পাচার, তপসিয়া থেকে পুলিশের জালে এক যুবক

টিপুকে জেরা করেই অস্ত্র কারবারে জড়িত বাকিদের খোঁজ পাওয়ার চেষ্টায় পুলিশ। The post স্কুটির ক্যারিয়ারে অস্ত্র পাচার, তপসিয়া থেকে পুলিশের জালে এক যুবক appeared first on Sangbad Pratidin.
Posted: 02:27 PM Sep 15, 2019Updated: 02:27 PM Sep 15, 2019

অর্ণব আইচ: ফের কলকাতায় অস্ত্রসহ গ্রেপ্তার এক যুবক। মহম্মদ টিপু নামে বছর সাতাশের যুবককে গ্রেপ্তার করেছে তপসিয়া থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ তপসিয়া রোড, সাউথে নজরদারি চালায়। সেখানেই আজ সকালে সন্দেহভাজন এক যুবককে স্কুটিতে দেখেন পুলিশ আধিকারিকরা। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদের পর উদ্ধার হয় বেশ কিছু আগ্নেয়াস্ত্র। এরপরই গ্রেপ্তার করা হয় টিপুকে।

Advertisement

[আরও পড়ুন: এবার পুজোয় নয়া চমক, চন্দ্রযান ওড়াবে শ্রীভূমি স্পোর্টিং ক্লাব]

আজ সকালের দিকে তপসিয়া রোড, সাউথে টহলদারি চালাচ্ছিল তপসিয়া থানার পুলিশের একটি দল। তাঁদের কাছে খবর ছিল, এই এলাকায় অস্ত্রশস্ত্র মজুত করার চক্রান্ত চলছে। সেইমতো ওই এলাকায় সন্দেহভাজন কাউকে দেখলেই পুলিশ জেরা করে। এমনই সময়ে ৪৩, তপসিয়া রোড, সাউথে এসকে শপের সামনে এক যুবককে দেখে তাঁদের সন্দেহ হয়। একটি স্কুটি নিয়ে সেখান থেকে চলে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিল
সে। টহলরত পুলিশ আধিকারিকরা তাকে আটক করে।
জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ওই যুবকের নাম মহম্মদ টিপু, বয়স ২৭ বছর। এরপর স্কুটিতে তল্লাশি চালান পুলিশ আধিকারিকরা। তাতেই উদ্ধার হয় দেশীয় প্রযুক্তিতে তৈরি বেশ কিছু অস্ত্রশস্ত্র। উদ্ধার হয়েছে সিঙ্গল শটারও। এরপরই টিপুকে গ্রেপ্তার করে তপসিয়া থানার পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে স্কুটিটিও। আজ তাকে শিয়ালদহ আদালতে তোলা হয়েছে।

[আরও পড়ুন: ‘হিন্দু-মুসলিম নয়, বাঙালি পরিচয়ই প্রথম’, বললেন বাংলাদেশের তথ্যমন্ত্রী]

লোকসভা ভোটের আগে ও পরে নাশকতার উদ্দেশে কলকাতায় অস্ত্র মজুতের মতো ঘটনা ঘটছিল। তবে পুলিশের কড়া পাহারা এবং সক্রিয়তায় সমস্ত চক্রান্ত ব্যর্থ হয়েছে। আর এবার দুর্গাপুজো-সহ উৎসবের মরশুম শুরু হওয়ার মুখে এভাবে কলকাতার অন্যতম জমজমাট এলাকা তপসিয়া থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় ফের সতর্ক হয়েছে পুলিশ। বাড়ানো হয়েছে নজরদারি। পুলিশের প্রাথমিক অনুমান, টিপুকে জেরা
করে এই অস্ত্র কারবারের সঙ্গে যুক্ত বাকিদের খোঁজ মিলবে। পুজোর আগে যে কোনওরকম নাশকতা রুখতে ফের তৎপর হয়েছে কলকাতা পুলিশ।

The post স্কুটির ক্যারিয়ারে অস্ত্র পাচার, তপসিয়া থেকে পুলিশের জালে এক যুবক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement