shono
Advertisement

চিঠির ভিতর ‘সন্দেহজনক’ পাউডার, হাসপাতালে প্রেসিডেন্ট ট্রাম্পের পুত্রবধূ

তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে হোয়াইট হাউসের অন্দরে। The post চিঠির ভিতর ‘সন্দেহজনক’ পাউডার, হাসপাতালে প্রেসিডেন্ট ট্রাম্পের পুত্রবধূ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:08 AM Feb 13, 2018Updated: 10:23 AM Feb 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে চিঠি এসেছিল। সাতপাঁচ না ভেবেই চিঠির খামটি খুলে ফেলেন ভেনেসা ট্রাম্প। খুলতেই সাদা পাউডারের মতো হাতে কিছু লেগে যায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে ম্যানহাটনের ম্যানসনে। প্রায় সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পুত্রবধূকে। ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে হোয়াইট হাউসের অন্দরে।

Advertisement

জানা গিয়েছে, ম্যানহাটনের ওই বাড়িতেই পরিবার সমেত থাকেন প্রেসিডেন্ট ট্রাম্পের বড় ছেলে। সোমবার যখন ঘটনাটি ঘটে কাজের জন্য বাইরে ছিলেন ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। চিঠি খুলে বিপদ বুঝেই নিরাপত্তারক্ষীদের ডাকেন ভেনেসা। ভেনেসা-সহ দুই নিরাপত্তারক্ষীকেও হাসপাতালে ভর্তি করা হয়। তবে এখন সকলেই সুস্থ রয়েছেন। ট্রাম্প জুনিয়র নিজে টুইট করে জানিয়েছেন এ কথা।

 

[চার্জে বসাতেই বিস্ফোরণ চিনা ফোনে, চোখ-আঙুল খোয়াল নাবালক]

চিঠি সমেত পাউডারটি তখনই পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। তবে তাতে ক্ষতিকারক কিছু মেলেনি। এ ঘটনায় বেশ ক্ষুব্ধ ইভাঙ্কা ট্রাম্প। টুইটের মাধ্যমে নিজের ক্ষোভ জাহির করেছেন ট্রাম্প কন্যা। জানিয়েছেন, এভাবে কাউকে ভয় দেখানো একেবারেই উচিত নয়। নিজে সে সময় ভেনেসার পাশে ছিলেন না বলে আক্ষেপ প্রকাশ করেছেন তিনি।

 

[প্রথম শ্রেণির বন্দি হলেও সাধারণ কয়েদির বেশে জেলে খালেদা জিয়া]

বিপদের সময় পাশে থাকার জন্য নিরাপত্তারক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন ভেনেসা। যেভাবে কুইক রেসপন্স টিম কাজ করে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, তার জন্য তাঁদের প্রশংসা করেছেন ট্রাম্পের পুত্রবধূ।

 

শোনা গিয়েছে, প্রেসিডেন্ট ট্রাম্প নিজে পুত্রবধূর শারীরিক সুস্থতার খবর নিয়েছেন। চিঠির পাউডারে ক্ষতিকারক কিছু না মিললেও বিষয়টিকে মোটেও হালকাচালে নিচ্ছেন না মার্কিন গোয়েন্দারা। এমন একটা খাম কীভাবে নিরাপত্তার ঘেরাটোপ পেরিয়ে প্রেসিডেন্টের পুত্রবধূর কাছে পৌঁছে গেল, তা নিয়ে পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে।

[এফ-১৬ নামানোর জবাব, সিরিয়াতে মিসাইল হামলা ইজরায়েলের]

The post চিঠির ভিতর ‘সন্দেহজনক’ পাউডার, হাসপাতালে প্রেসিডেন্ট ট্রাম্পের পুত্রবধূ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement