shono
Advertisement

ক্রিকেট খেলতে গিয়ে মৃত্যু! মাত্র ৪১ বছর বয়সে প্রয়াত ‘ভাবিজি ঘর পর হ্যায়’খ্যাত অভিনেতা

শোকস্তব্ধ সহ-অভিনেতা থেকে ভক্তকুল।
Posted: 06:30 PM Jul 23, 2022Updated: 12:07 PM Jul 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশন ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া। চলে গেলেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’ (Bhabiji Ghar Par Hai) ধারাবাহিকে মালখান চরিত্রে নজরকাড়া তরুণ অভিনেতা দীপেশ ভান (Deepesh Bhan)। মাত্র ৪১ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। জানা গিয়েছে, ক্রিকেট খেলতে গিয়ে আচমকা মৃত্যুর কোলে ঢলে পড়েন সোনি সাবের মেগার সুবাদে জনপ্রিয়তা লাভ করা দীপেশ। তাঁর আকস্মিক মৃত্যুতে হতবাক সহ অভিনেতা থেকে ভক্তরা। শোকপ্রকাশ করেছেন টেলিভিশন ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা ও অভিনেত্রীরা।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, অভিনেতা যেখানে থাকতেন, তার কাছেই ক্রিকেট খেলছিলেন। খেলার মাঝে হঠাৎ অসুস্থ বোধ করেন। এরপরেই তাঁর নাক-মুখ দিয়ে রক্ত বেরোতে শুরু করে। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্ত বাঁচানো যায়নি।

[আরও পড়ুন: ঝটপট বড়লোক হতে ‘সুগার ড্যাডি’র প্রয়োজন ছিল অর্পিতার, বিস্ফোরক শ্রীলেখা]

দীপেশের সহ অভিনেতা কবিতা কৌশিক (Kavita Kaushik) টুইট করে শোক প্রকাশ করেছেন। লেখেন, “ভাবতেই পারছি না! কষ্ট হচ্ছে ৪১ বছর বয়সে দীপশের চলে যাওয়ার খবরে। এফআইআর ধারাবাহিকে অন্যতম চরিত্র ছিলেন, একজন ফিট মানুষ, মদ-সিগারেট বা অন্য কোনও নেশা ছিল না ওঁর। শরীরের ক্ষতি হয় এমন কিছু করত না। স্ত্রী ও শিশু সন্তান রেখে চলে গেল!” দীপেশের সঙ্গে কাজ করা আরেক অভিনেতা বৈভব মাথুর জানান, তিনি এবং দীপেশ গতকালও ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর শুটিং করেছেন। তারপর এমন কাণ্ড তিনি ভাবতে পারছেন না।

‘ভাবিজি ঘর পর হ্যায়’ ছড়াও ‘তারক মেহত কা উলটা চশমা’, ‘এফআইআর’, ‘মে আই কাম ইন ম্যাডাম’-এর মতো জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে দীপেশকে। ২০১৯ সালে বিয়ে করেন এই তরুণ অভিনেতা। এক বছর আট মাস বয়সের শিশুপুত্র রয়েছে তাঁর। গত বছর মা-কে হারান দীপেশ। যার পর ইন্সটাগ্রামে মায়ের ছবি-সহ আবেগময় পোস্ট করেছিলেন। লিখেছিলেন, “মা তুমি কেন চলে গেলে! ভালবাসি তোমায়, খুব মনে পড়বে। তোমাকে ভুলতে পারব না। শেষ মুহূর্তে বোধ হয় বাবা তোমাকে নিতে এসেছিল!” 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement