shono
Advertisement

ফের দিল্লির রাস্তায় শুট আউট, পুলিশের গুলিতে খতম দুই দুষ্কৃতী

দুজনের বিরুদ্ধে একাধিক অভিযোগ ছিল। The post ফের দিল্লির রাস্তায় শুট আউট, পুলিশের গুলিতে খতম দুই দুষ্কৃতী appeared first on Sangbad Pratidin.
Posted: 08:50 AM Feb 17, 2020Updated: 08:50 AM Feb 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজধানীর রাস্তায় শুট আউট। দিল্লির পুলিশের গুলিতে খতম দুই দুষ্কৃতী। নাম রাজা কুরেশি ও রমেশ বাহাদুর। সোমবার সকালে পুল প্রহ্লাদপুর এলাকায় এনকাউন্টারের ঘটনাটি ঘটে।

Advertisement

দিল্লি পুলিশের বিশেষ সেল সূত্রে খবর, মৃত দুজনই দাগী আসামি। তাদের বিরুদ্ধে  খুন-রাহাজানির মতো একাধিক অভিযোগ রয়েছে। সম্প্রতি কাওয়াল নগরে একটি খুনের ঘটনায় তাদের নাম জড়িয়েছিল। এরপর সোমবার ভোরে এনকাউন্টারে দুই দুষ্কৃতী খতম হয়।

[আরও পড়ুন: ‘প্ররোচনায় পা দেবেন না, মাথা ঠান্ডা রাখুন’, দিল্লি পুলিশকে পরামর্শ স্বরাষ্ট্রমন্ত্রীর]

সোমবার সকালে তখনও ঘুম ভাঙেনি দিল্লির প্রহ্লাদ নগরের বাসিন্দাদের। আচমকাই গুলি বিনিময়ের শব্দে আতঙ্কির হয়ে পড়েন তাঁরা। বাড়ির বাইরে বেরিয়ে দেখেন দুই ব্যক্তির দেহ পড়ে রয়েছে। গোটা এলাকা ঘিরে রেখেছেন বিশাল পুলিশবাহিনী। দিল্লি পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়ে রোহিনী এলাকার পুর প্রহ্লাদপুনে অভিযান চালায় তারা। সেসময় পুলিশের চোখে ধুলো দিয়ে গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করে ওই দুই দুষ্কতী।তাদের আটকানোর চেষ্টা করতেই পুলিশকে লক্ষ্য করে তারা গুলি চালায়। পুলিশ পালটা গুলি চালাতেই খতম হয় ওই দুজন। তাদের সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসা হলে, চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন।

The post ফের দিল্লির রাস্তায় শুট আউট, পুলিশের গুলিতে খতম দুই দুষ্কৃতী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement