shono
Advertisement

জুটমিলের দেড় কোটি টাকা হাতিয়ে জেলে দুই কর্মী

দেড় কোটি টাকা জালিয়াতি শাস্তি কি জানা আছে? The post জুটমিলের দেড় কোটি টাকা হাতিয়ে জেলে দুই কর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 03:36 PM Jan 23, 2018Updated: 10:06 AM Jan 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটখাটো জালিয়াতির ঘটনা শহরে এখন আর নতুন নয়, কিন্ত তাই বলে কেন্দ্রীয় চটকলে দেড় কোটি টাকার জালিয়াতির ঘটনা সত্যিই বিরল। ঘটনাটি ঘটেছে একটি একটি চটকলে। এদের একটি শাখা দপ্তর রয়েছে বিধাননগরে। এই কোম্পানির বিধাননগর শাখা দপ্তরে দীর্ঘদিন ধরে কর্মরত ছিলেন ফিন্যান্স ম্যানেজার অমিত লোহিয়া এবং অ্যাকাউন্ট্যান্ট শৈলেন্দ্র। তাই কেউ কোনওভাবেই ভাবতে পারেননি, এই দুই বিশ্বস্ত কর্মচারীর থেকে এইভাবে আঘাত আসতে পারে। কিন্ত অবশেষে লালবাজারের সাইবার ক্রাইম বিভাগ অনুসন্ধান করতে গেলে এই দুই অভিযুক্তর নাম সকলের সামনে চলে আসে।

Advertisement

[রসগোল্লার স্রষ্টাকে সম্মান জানাবে ডাক বিভাগ]

আর তারপরই আর্থিক প্রতারণার ঘটনায় পাটজাত দ্রব্য রপ্তানি কোম্পানির ওই দুই কর্তাকে গতকাল রাতে গ্রেপ্তার করে সল্টলেকের সাইবার ক্রাইম থানার পুলিশ। অভিযোগ, এরা কোম্পানি থেকে দেড় কোটি টাকা তুলে আত্মসাৎ করে নিয়েছে।

[রাতের মেট্রোয় হঠাৎ জঙ্গি হামলা, নামল এনএসজি কমান্ডো]

কয়েকদিন আগেই কারিওয়ালা ইন্ডাস্ট্রির এমডি অনিল কারিওয়ালা সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন, যে তার কোম্পানি থেকে পাসওয়ার্ড বদল করে কে বা কারা দেড় কোটি টাকা তুলে নেয়। এই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে সাইবার ক্রাইম থানার পুলিশ। আর তদন্ত করতে গিয়ে তারা দেখতে পায়, ওই কোম্পানির ফিন্যান্স ম্যানেজার অমিত লোহিয়া এবং অ্যাকাউন্ট্যান্ট শৈলেন্দ্রর নাম জড়িয়ে আছে এই ঘটনার সঙ্গে। এরপর শুরু হয় এদের খোঁজ। অবশেষে গতকাল রাতে অমিতকে বাগুইআটি থেকে এবং শৈলেন্দ্র চৌধুরিকে লিলুয়া ভট্টনগর থেকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে এদের বিরুদ্ধে প্রতারণা, অপরাধমূলক ষড়যন্ত্রর ধারায় মামলা রুজু করা হয়েছে। আজ বিধাননগর মহকুমা আদালতে এই দুই অভিযুক্তকে পেশ করে বিধাননগর পুলিশ।

[অনভ্যস্ত কুচি সামলে শুভদৃষ্টির লগন, এই তো বাঙালির সরস্বতী পুজো]

The post জুটমিলের দেড় কোটি টাকা হাতিয়ে জেলে দুই কর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার