shono
Advertisement

অভিশপ্ত জন্মদিন! খেলতে খেলতে গরম ডালের বাটিতে পড়ে মৃত্যু ২ বছরের শিশুর

দ্রুত হাসপাতালে নিয়ে গিয়েও বাঁচানো যায়নি শিশুটিকে।
Posted: 12:18 PM Feb 15, 2022Updated: 12:19 PM Feb 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২ বছরের একরত্তির জন্মদিন ঘিরে উৎসাহ ছিল চরমে। কিন্তু সেই জন্মদিন হয়ে গেল অভিশপ্ত। গরম ডালের বাটির মধ্যে পড়ে মৃত্যু হল ছোট্ট মেয়েটির। স্বাভাবিক ভাবেই এমন এক মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ এলাকা। ঘটনা অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh)।

Advertisement

ঠিক কী হয়েছিল? একমাত্র সন্তানের জন্মদিন ঘিরে বাবা-মা দু’জনেরই উৎসাহ ছিল চরমে। বহু মানুষকে আমন্ত্রণ জানিয়েছিলেন জন্মদিন উদযাপনে। শেষ পর্যন্ত বাড়িভরতি অতিথির নজর এড়িয়েই ঘটে যায় দুর্ঘটনা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, শিবা ও ভানুমতীর ছোট্ট মেয়ে তেজস্বী খেলে বেড়াচ্ছিল বাড়ির সামনে।

[আরও পড়ুন: ভালবাসার দিনে কনের সাজে দেবলীনা, ফের বিয়ে করলেন অভিনেত্রী?]

বাবা-মা ব্যস্ত ছিলেন অতিথি আপ্যায়ণে। তাঁদের খাবার পরিবেশন করছিলেন তাঁরা। সেই সময়ই খেলতে খেলতে একটি চেয়ারে উঠে পড়ে তেজস্বী। পাশেই রাখা ছিল সাম্বার ডালের পাত্র। সেখানেই পড়ে যায় সে। সঙ্গে সঙ্গেই বাড়ির লোকের নজরে পড়ে যায় এই মর্মান্তিক ঘটনা। 

দ্রুত মেয়েকে নিয়ে হাসপাতালে ছোটেন শিবা ও ভানুমতী। কিন্তু তিরুভুরুর হাসপাতালে চিকিৎসা না হওয়ায় তাকে বিজয়ওয়াড়ায় নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ পর্যন্ত সমস্ত প্রচেষ্টাই ব্যর্থ হয়। সেখানেই মৃত্যু হয় একরত্তির। জানা গিয়েছে, শরীরের অধিকাংশই পুড়ে যাওয়ায় অনেক চেষ্টাতেও তাঁকে বাঁচাতে পারেননি ডাক্তাররা। পুলিশ দুর্ঘটনার ফলে ঘটা মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: অনেকটাই নিম্নমুখী দেশের কোভিড গ্রাফ, গত ২৪ ঘণ্টায় সংক্রমণ ৩০ হাজারেরও কম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement