shono
Advertisement

‘মিমি পোলাও-খাসির মাংসর মতো, হজম করতে জানতে হবে’, মন্তব্য আবিরের, ভিক্টরের কী মত?

'রক্তবীজ'-এর একেক অভিনেতাকে একেক খাবারের তকমা দিলেন দুই তারকা।
Posted: 04:24 PM Sep 26, 2023Updated: 04:24 PM Sep 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালি খাদ্যরসিক। খাবারের সঙ্গে মানুষের স্বভাবেরও মিল খুঁজে পায়। যেমন আবির চট্টোপাধ্যায় আর ভিক্টর বন্দ্যোপাধ্যায়। ‘রক্তবীজ’-এ (Raktabeej) একসঙ্গে কাজ করেছেন দুই তারকা। একসঙ্গে বসেছিলেন মজার আড্ডায়। যেখানে নিজেদের ছবির অভিনেতা-অভিনেত্রীদেরই নানা খাবারের সঙ্গে তুলনা করলেন। বাদ গেলেন না পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

Advertisement

আড্ডার প্রথমেই এল অনসূয়া মজুমদারের নাম। বর্ষীয়ান অভিনেত্রীকে দইয়ের সঙ্গে তুলনা করলেন ভিক্টর বন্দোপাধ্যায়। আবিরের কাছে আবার তিনি সুক্তোর মতো। খাওয়ার ঠিক আগের পদ। আর ভিক্টর বন্দ্যোপাধ্যায়? প্রশ্নের উত্তর আবির দিলেন। অভিনেতার মতে, ভিক্টর যেন পার্কস্ট্রিটের সুন্দর সাজানো পদ, যার পাশে থাকে দার্জিলিং চা। ভিক্টরের মতে আবার আবির চট্টোপাধ্যায় যেন সুস্বাদু রেজালার মতো। এরপরই আসে মিমির প্রসঙ্গ।

[আরও পড়ুন: ‘আমার সাহসী আলিয়া ফের আসছে’, নতুন ছবির টিজারে চমক দিলেন করণ জোহর]

মিমির কথা উঠতেই আবির চট্টোপাধ্যায় বলেন, “মিমি হচ্ছে অনেকটা পোলাও আর খাসির মাংসের মতো। একটা রেওয়াজি ব্যাপার আছে। কিন্তু হজম করতে জানতে হবে।” ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের মতে আবার মিমি ফুচকার মতো। যেন টক-ঝাল-মিষ্টি। মিমির পরই আসে পরিচালকজুটি নন্দিতা-শিবপ্রসাদের পালা। আবির মনে করেন নন্দিতা রায় কড়া পাকের সন্দেশের মতো। ভিক্টর আবার পরিচালককে বোরিং স্পাউটের সঙ্গেই তুলনা করলেন। আর শিবপ্রসাদ? তিনি গরম ভাতের সঙ্গে ঘি, এমনই মত দুই অভিনেতার।

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সত্যম ভট্টচার্য। তাঁকে প্রোটিন শেকের সঙ্গে তুলনা করলেন আবির। দেবাশিস মণ্ডল আর দেবলীনা কুমারকে যথক্রমে কালাকাঁদ ও চিকেন তন্দুরির সঙ্গে তুলনা করা হল। অম্বরীশ যেন মিষ্টি দই, এমনই মত আবিরের। কাঞ্চন মল্লিককে পাঁপড় ভাজার সঙ্গে তুলনা করলেন অভিনেতা।

[আরও পড়ুন: বিয়ের মণ্ডপেই রাঘবকে কাছে টেনে চুম্বন! দেখুন ‘বিন্দাস ব্রাইড’ পরিণীতির কাণ্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement