shono
Advertisement

তুলে নিয়ে গিয়ে তরুণীকে ‘ধর্ষণ’! ভিডিও ভাইরাল করার হুমকি, কাঠগড়ায় উত্তরপ্রদেশের কনস্টেবল

অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।
Posted: 04:29 PM Nov 19, 2023Updated: 04:29 PM Nov 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রক্ষকই ভক্ষক! রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) কনস্টেবলের বিরুদ্ধে। অভিযোগ আরও গুরুতর। শারীরিক নির্যাতনের পুরো ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন অভিযুক্ত। এমনকী, মুখ খুললে পরিবারের ক্ষতিরও হুমকি দিয়েছিলেন ওই কনস্টেবল। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তরপ্রদেশের আগ্রায় (Agra)। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

গত ৫ নভেম্বর বাগ্দান হয়েছিল তরুণীর। বৃহস্পতিবার বিয়ে বাড়ির বকেয়া টাকা মেটাতে বেরিয়েছিলেন তিনি। মাঝপথে তাঁকে বাইকে তোলেন অভিযুক্ত কনস্টেবল যোগেশ কুমার। প্রতিশ্রুতি দিয়েছিলেন, যুবতীকে গন্তব্যে পৌঁছে দেবেন। বিয়েবাড়িতে পৌঁছে ২৩ বছরের ওই তরুণীকে টেনে হিঁচড়ে একটি ঘরে নিয়ে যাওয়া হয়। সেখানেই চলে লাগাতর শারীরিক নির্যাতন। অভিযোগ, বিয়ে বাড়ির পরিচারক পুষ্পেন্দ্র ঘরের বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন। পুরো বিষয়টির ভিডিও করা হয়।

[আরও পড়ুন: শিয়রে বিশ্ববঙ্গ বাণিজ‌্য সম্মেলন, শহর থেকে প‌্যান্ডেলের বাঁশ খোলার ডেডলাইন দিল পুরসভা]

নির্যাতিতার অভিযোগ, ভিডিও ভাইরাল করার হুমকি দেওয়া হয়েছিল। এমনকী, কারোর কাছে মুখ খুললে পরিবারের ক্ষতি করারও হুঁশিয়ারি দেওয়া হয়। শেষপর্যন্ত হাত-পায়ে ধরে ছাড়া পান নির্যাতিতা। বাড়ির সামনেই নামিয়ে দিয়ে যায় অভিযুক্ত যোগেশ কুমার। এর পরই পুলিশের দ্বারস্থ হয় নির্যাতিতা। অভিযোগের ভিত্তিতে উত্তরপ্রদেশের প্রভেন্সিয়াল আর্মড কনস্টাবুলারি বিভাগের কনস্টেবলকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়েছে। নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষার পর তাঁর বয়ানও রেকর্ড করেছে পুলিশ।

[আরও পড়ুন: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের জায়ান্ট স্ক্রিনে বিশ্বকাপ, মদ-মাদক-বাজি-বহিরাগতে নিষেধাজ্ঞা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement