shono
Advertisement

বিবাহবহির্ভূত সম্পর্কের মাশুল! হোটেলে রাত্রিবাসে নারাজ প্রেমিকাকে গলা টিপে খুন করল যুবক

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 02:34 PM Dec 27, 2022Updated: 02:34 PM Dec 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনের রাতে বিবাহবহির্ভূত সম্পর্কের করুণ পরিণতি! উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদের একটি হোটেলে প্রেমিকের হাতে খুন হলেন যুবতী। হোটেলে এসে প্রেমিকের সঙ্গে দেখা করলেও রাত কাটাতে চাননি তিনি। এতেই মেজাজ হারিয়ে গলা টিপে যুবতীকে হত্যা করে অভিযুক্ত। পরদিন সকালে হোটেল থেকে যুবতীর মৃতদেহ উদ্ধার হয়। যুবতীর স্বামী দেহ শনাক্ত করেন। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ২৫ ডিসেম্বর রাতের। তবে অভিযুক্ত গৌতমের সঙ্গে গত তিন বছর ধরে সম্পর্ক ছিল বাগপতের বাসিন্দা রচনার। যদিও রচনা বিবাহিতা। তাঁর স্বামীর নাম রাজকুমার। এরপরেও তিনি বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে মাঝেমাঝে গৌতমের সঙ্গে দেখা করতে আসতেন। ঘটনার দিন প্রেমিকাকে রাত্রিবাসের জন্য জোর করে গৌতম। যাতে রাজি হননি রচনা। অভিযোগ, এরপরই তাঁকে শ্বাসরোধ করে খুন করে অভিযুক্ত।

[আরও পড়ুন: বঙ্গ নেতাদের উপর নেই ভরসা! নতুন বছরে ঘনঘন রাজ্যে আসবেন শাহ-নাড্ডা]

পুলিশের অনুমান, রাতেই হোটেল ছাড়ে গৌতম। এবং পলাতক হয়। এদিকে পরদিন সকালে রচনার দেহ দেখতে পান এক হোটেলকর্মী। এরপরেই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ রচনার স্বামীকে হোটেল ডেকে পাঠায়। সেখানেই স্ত্রীর দেহ দেখেন স্বামী রাজকুমার। তিনি জানান, ২৫ ডিসেম্বর বাড়িতে না জানিয়েই গাজিয়াবাদে গিয়েছিলেন তাঁর স্ত্রী। এদিকে ঘটনার তদন্তে নেমে গৌতমকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে জেরা করে খুনের পিছনে অন্য কারণ ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: চার বছরের শিশুকন্যাকে অপহরণ, ধর্ষণের অভিযোগে দিল্লিতে গ্রেপ্তার যুবক]

উল্লেখ্য, মেয়েদের উপর সংগঠিত অপরাধের কমতি নেই দেশে। ফের বর্বর কাণ্ড ঘটেছে দেশের রাজাধানী শহর দিল্লিতে (Delhi)। চার বছরের শিশুকন্যাকে অপহরণ করে ধর্ষণে অভিযুক্ত এক যুবক। পরদিন ভোরে এলাকারই একটি নির্জন পার্ক থেকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয় শিশুটিকে। তাকে হাসপাতালে ভরতি করা হয়েছে। বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সে। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। ঘটনায় আসরে নেমেছে দিল্লির মহিলা কমিশন। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement