shono
Advertisement

প্রিন্টেড পোশাক দেখলেই ভ্রু কোঁচকান! নায়িকাদের সম্ভার দেখলে হিংসে হবে

ওয়ার্ড্রোবে কীরকম প্রিন্টেড পোশাক রাখবেন? জানুন।
Posted: 04:55 PM Aug 04, 2023Updated: 04:55 PM Aug 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক রঙের পোশাক পরতেই বেশি পছন্দ করেন? কিংবা প্রিন্টেড ড্রেস দেখলেই নাক কোঁচকান! তবে এই বলিউড নায়িকাদের ফ্যাশন সেন্স কিন্তু বদলে দেবে আপনার ধারণা। প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট থেকে বিপাশা বসু, জাহ্নবী কাপুর, কঙ্কনা সেনশর্মার মতো অনেক তারকারাই আজকাল প্রিন্টেড ফ্যাশনের দিকে ঝুঁকছেন।

Advertisement

১) ফ্লোরাল প্রিন্ট- বাচ্চাদের পোশাক দেখে পুরুষ-মহিলা সকলের পোশাকেই এই ফুলেল মোটিভ আজকাল বেশ চলছে। শর্ট মিডি ড্রেস হোক কিংবা স্কার্ট বা টপ, ফ্লোরাল প্রিন্ট কিন্তু গ্যাদারিংয়েও আপানরা দিকে নজর টানতে সক্ষম। ভীষণই ফ্রেশ লুক তৈরি করে।

২) স্কার্ফ কিংবা টপের ক্ষেত্রে এই অ্যানিমেল প্রিন্টেড ভীষণভাবে ফ্যাশন ইন। অনেক বুটিকের হট সেল অ্যানিমেল প্রিন্টেড শাড়ি আর তার সঙ্গে এক শেডের ব্লাউজ। এই প্রিন্টের সোয়েটার বা লং জ্যাকেট রাখলে আপনার কালেকশন দেখে চোখ ধাঁধাতে বাধ্য।

[আরও পড়ুন: শিফন শাড়ি-স্লিভলেস ব্লাউজ, পুজোয় সাজবেন নাকি ‘রানি’ আলিয়ার মতো? রইল টিপস]

৩) প্যাসলে প্রিন্টেড শিফন কিংবা সিল্কের পোশাকে আজকাল দারুণ হিট। বিভিন্ন রঙ আর প্যাটার্নে পেয়ে যাবেন, শপিং সাইট খুললেই বর্তমানে প্যাসলে প্রিন্টের সম্ভার চোখে পড়ে। তা সে কুর্তি হোক কিংবা কাফতান টপ।

৪) হ্যান্ড ব্লক প্রিন্টের চাহিদা সবসময়েই তুঙ্গে। প্রাচীন পদ্ধতিতে ছাঁচে রং ছাপানো কাপড়ের কুর্তি, শাড়ি কিংবা ব্লাউজের দাম বাজার কাঁপাচ্ছে।

৫) লং ড্রেস, টপ হোক কিংবা শর্ট ড্রেস, স্ট্রাইপস প্রিন্টের কদর করতে ভালই জানেন ফ্যাশনিস্তারা। তবে এপ্রসঙ্গে উল্লেখ্য, উচ্চতা খুব একটা না থাকলে ভার্টিক্যাল স্ট্রাইপসের পোশাক বাছুন কিংবা মোটা গড়ন হলেও এই স্ট্রাইপসের সুবাদে রোগা দেখাবে। আর যারা খুব রোগা তাঁরা হরাইজন্টাল স্ট্রাইপস বাছুন।

আরও পড়ুন: টলিপাড়ার ‘ফ্যাশন ক্যুইন’! হ্যান্ডলুম শাড়ি, রুপোর গয়নায় বাজিমাত স্বস্তিকা মুখোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement