shono
Advertisement
Uttar Pradesh

'আর যাই করুন, বিয়ে নয়', 'জয় শ্রীরাম' স্লোগান তুলে আত্মহত্যা যুবকের

স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ যুবকের।
Published By: Amit Kumar DasPosted: 05:02 PM Sep 03, 2024Updated: 05:02 PM Sep 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে লাগাতার মানসিক নির্যাতনের অভিযোগ তুলে আত্মহত্যা করলেন যুবক। আত্মহত্যার আগে ভিডিও বার্তায় জয় শ্রীরাম স্লোগানও দিতে শোনা গেল ওই যুবককে। সোমবার এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। মৃত ওই যুবকের নাম জগজিৎ সিং রানা (৩৮)।

Advertisement

জানা গিয়েছে, গাজিয়াবাদের অঙ্কুর বিহার থানা এলাকায় ডিএলএফ কলোনিতে থাকতেন ওই যুবক। সোমবার ভোররাতে নিজের পরিচিত ১২ জনকে একটি হোয়াটস অ্যাপ ভিডিও পাঠান তিনি। সেই ভিডিও বার্তায় জগজিৎ বলেন, 'আমি সজ্ঞানে এই ভিডিও বানাচ্ছি। আমার স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন আমাকে আত্মহত্যা করতে বাধ্য করেছেন। কোনও কারণ ছাড়া আমার বিরুদ্ধে নানা অভিযোগ তোলা হয়েছে। লাগাতার মানসিক নির্যাতন করা হয়েছে।' এমনকী মৃত্যুর পর আমার শেষকৃত্য যাতে প্রশাসনের তরফে করা হয় সে অনুরোধও করেন।

[আরও পড়ুন: ‘বিহারকে উন্নতির দিশা দেখাবেন ক্লাস নাইন ফেল তেজস্বী!’ কটাক্ষ পিকের]

পাশাপাশি তিনি আরও জানান, নিজের সম্পত্তির কোনও অংশ যেন তাঁর পরিবারকে এমনকী সন্তানকেও না দেওয়া হয়। মৃতদেহ যেন পরিবারের কোনও সদস্যকে দেখতে না নেওয়া হয়। সব শেষে আরও একটি ভিডিওতে তিনি জানান, 'এই আমার শেষ বার্তা। পৃথিবীতে যা খুশি করুন কিন্তু বিয়ে করবেন না। আর যদি বিয়ে করেন তবে এমন জঘন্য মানুষের সঙ্গে কখনও থাকবেন না। জয় শ্রীরাম।' পুলিশের দাবি অনুযায়ী, শেষ ভিডিও তিনি করেছিলেন রাত ৩.০৪ মিনিটে। এর পরই আত্মহত্যা করেন ওই যুবক।

[আরও পড়ুন: গুজরাট উপকূলে ভয়াবহ দুর্ঘটনা, আরব সাগরে আছড়ে পড়ল কপ্টার, নিখোঁজ ৩ কোস্টগার্ড]

পুলিশের তরফে জানা গিয়েছে, মৃতের স্ত্রীর নাম উমাকান্ত ওরফে গুড়িয়া। দীর্ঘ দিন ধরে পারিবারিক অশান্তি চলছিল ওই দম্পতির মধ্যেই। তা তাঁর ভিডিও বার্তাতেই স্পষ্ট। সম্প্রতি সন্তানকে নিয়ে বাপের বড়ি চলে গিয়েছিলেন জগজিতের স্ত্রী। এর পরই আত্মহত্যা করেন তিনি। পুলিশ আধিকারিক ভাস্কর বর্মা বলেন, মৃতদেহ উদ্ধার করে আমরা ময়নাতদন্তে পাঠিয়েছি। মৃতের পরিবারের তরফে পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে পুলিশের তরফে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে লাগাতার মানসিক নির্যাতনের অভিযোগ তুলে আত্মহত্যা করলেন যুবক।
  • আত্মহত্যার আগে ভিডিও বার্তায় জয় শ্রীরাম স্লোগানও দিতে শোনা গেল ওই যুবককে।
  • মৃত্যুর আগে পরিচিত ১২ জনকে হোয়াটস অ্যাপ ভিডিও পাঠান যুবক।
Advertisement