shono
Advertisement
Uttar Pradesh

'ধর্ষকে'র থেকে টাকা নিয়ে নির্যাতিতাকে অভিযোগ তুলতে চাপ! অভিযুক্ত যোগীর পুলিশ

গাজিয়াবাদের একটি হোটেলে তরুণীকে ধর্ষণের অভিযোগ।
Published By: Kishore GhoshPosted: 03:36 PM Sep 04, 2024Updated: 05:31 PM Sep 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একবার মুখ পুড়ল যোগীরাজ্যের পুলিশের। একের পর এক ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে শাস্তি দেওয়া দূর অস্ত, এবার ধর্ষকের থেকে ৫০ হাজার টাকা নিয়ে অভিযোগ তুলে নেওয়ার জন‌্য ধর্ষিতাকে চাপ দেওয়ার ঘটনা প্রকাশ্যে এল।

Advertisement

জানা গিয়েছে যে অভিযোগকারিণীকে ধর্ষণের অভিযোগ প্রত‌্যাহার করার পরামর্শ দিয়েছিলেন উত্তরপ্রদেশের(Uttar Pradesh) বরাবাঁকি জেলার থানার ভারপ্রাপ্ত আধিকারিক অরুণপ্রতাপ সিং। সেই ঘটনা জানাজানি হতেই মুখ বাঁচাতে ওই পুলিশ আধিকারিককে দায়িত্ব থেকে সরাল প্রশাসন। ওই থানার সাব-ইনস্পেক্টর মনোজ কুমারকে সাসপেন্ড করা হয়েছে।

 

[আরও পড়ুন: দেশে সবচেয়ে দুর্নীতিগ্রস্ত রেলকর্মীরা! সিভিসির পরিসংখ্যানে উঠছে একাধিক প্রশ্ন

পুলিশ জানিয়েছে, গত ২২ আগস্ট এক কিশোরীকে গ্রাম থেকে তুলে নিয়ে গিয়ে গাজিয়াবাদের একটি হোটেলে ধর্ষণের অভিযোগ ওঠে অঙ্কিত নামে এক যুবকের বিরুদ্ধে। তিন দিন ধরে ধর্ষণ করে সে। কিশোরীর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ২৫ আগস্ট বাড়ির সামনে ছেড়ে দিয়ে চলে যায় অঙ্কিত। বিষয়টি কাউকে না জানানোর হুমকিও দেওয়া হয়। মেয়েটির পরিবারের অভিযোগ, মাসাউলি থানায় ধর্ষণের কথা জানাতে গেলে আধিকারিক অভিযোগ নিতে দেরি করেন। শুধু তাই-ই নয়, অভিযুক্তের কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে বিষয়টি ‘আপসে’ মিটিয়ে নেওয়ার জন্য ওই পুলিশ আধিকারিক ‘চাপ’ দেন বলে অভিযোগ।

 

[আরও পড়ুন: বিহারে গানের অনুষ্ঠানে মাত্রাছাড়া ভিড়, দর্শক-সহ হুড়মুড়িয়ে ভাঙল ছাদ, প্রকাশ্যে ভয় ধরানো ভিডিও

বিষয়টি প্রকাশ্যে আসতেই হুলস্থুল পড়ে যায় উত্তরপ্রদেশে।পুলিশ সুপার জানিয়েছেন, প্রাথমিক তদন্তের পর মাসাউলি থানার ইনস্পেক্টর অরুণপ্রতাপ সিংকে সরিয়ে দেওয়া হয়েছে। সাসপেন্ড করা হয়েছে সাব-ইনস্পেক্টর মনোজ কুমারকেও। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২২ আগস্ট এক কিশোরীকে গ্রাম থেকে তুলে নিয়ে গিয়ে গাজিয়াবাদের একটি হোটেলে ধর্ষণের অভিযোগ ওঠে অঙ্কিত নামে এক যুবকের বিরুদ্ধে।
  • বিষয়টি প্রকাশ্যে আসতেই হুলস্থুল পড়ে যায় উত্তরপ্রদেশে।
Advertisement