shono
Advertisement

মানসিকভাবে অসুস্থ তরুণীকে ধর্ষণ! গ্রেপ্তার খোদ গ্রামের প্রধান

এই ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা।
Posted: 04:20 PM Sep 04, 2023Updated: 04:25 PM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানসিকভাবে অসুস্থ তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল গ্রামের সরপঞ্চের বিরুদ্ধে। ইতিমধ্যেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। উত্তরাখণ্ডের (Uttarakhand) রুদ্রপ্রয়াগ জেলার গ্রামের ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।

Advertisement

গ্রামে কোনও অপরাধমূলক ঘটনা ঘটলে কিংবা কোনও বিষয় নিয়ে অভিযোগ উঠলে, বিচার চাইতে গ্রামের প্রধানেরই শরণাপন্ন হন এলাকার বাসিন্দারা। কিন্তু এবার ধর্ষণের মতো মারাত্মক অভিযোগ উঠল খোদ গ্রাম প্রধানের বিরুদ্ধেই! রুদ্রপ্রয়াগের এসপি বিশাখা অশোক ভাদানি জানিয়েছেন, অভিযুক্ত ভগবান সিংকে ওই গ্রাম থেকে রবিবার সন্ধেয় গ্রেপ্তার করা হয়েছে। তিনি ওই গ্রামের প্রধান। এছাড়াও দু’জনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: রবীন্দ্রভারতীর উপাচার্যকেই প্রেসিডেন্সির দায়িত্ব, ১৬ বিশ্ববিদ্যালয়ে নতুন VC নিয়োগ রাজ্যপালের]

রুদ্রপ্রয়াগের এসপি আরও জানান, গ্রামের প্রধানের পাশাপাশি অভিযুক্ত দু’জনের মধ্যে একজন নেপালি। যদিও তাঁর পরিচয় এখনও জানা যায়নি। কিন্তু এফআইআরে গণধর্ষণের অভিযোগ দায়ের হয়নি। আসলে তরুণীকে ভিন্ন সময়ে ধর্ষণ করেছেন তিনজন বলে অভিযোগ। তবে গোটা ঘটনায় মানসিক ট্রমার মধ্যে রয়েছেন বছর উনিশের ওই তরুণী। তাই নির্যাতিতাকে জিজ্ঞাসাবাদ করেও নেপালি ব্যক্তির পরিচয় এখনও পর্যন্ত জানতে পারেনি পুলিশ। তরুণীর বয়ান রেকর্ড করে ঘটনার বিস্তারিত তদন্তে করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

এই ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক তরজা। বিজেপিশাসিত উত্তরাখণ্ডে নারীদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলে দিয়েছেন বিরোধী দলের নেতা-মন্ত্রীরা।

[আরও পড়ুন: ঝাঁকে ঝাঁকে রুশ ড্রোনের হামলা ইউক্রেনের বন্দরে, দুনিয়াজুড়ে খাদ্যসংকটের আশঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement