shono
Advertisement

বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে ভরতি বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার

তাঁর দ্রুত আরোগ্য কামনা করছে ভক্তকূল। The post বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে ভরতি বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:13 PM Sep 05, 2018Updated: 07:13 PM Sep 05, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অসুস্থ কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। বুধবার সকালে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। জানা গিয়েছে, লীলাবতী হাসপাতালে মেডিক্যাল চেক আপের জন্য আনা হয়েছিল দিলীপ কুমারকে। সম্প্রতি বুকে ব্যথা বাড়ায় শারীরিক অবনতি ঘটে। তখনই তাঁকে হাসপাতালে ভরতি করার পরামর্শ দেন চিকিৎসকরা। ৯৫ বছরের অভিনেতাকে আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে। স্ত্রী সায়রা বানু জানান, দিলীপ কুমারের মেডিক্যাল পরীক্ষার জন্য চিকিৎসকদের একটি দল গঠিত হয়েছে। যাঁর মধ্যে নিউরোলজিস্ট, চেস্ট ফিজিশিয়ানরাও রয়েছেন। যতদিন তাঁকে হাসপাতালে রাখার পরামর্শ দেওয়া হবে, ততদিনই সেখানে থাকবেন বর্ষীয়ান অভিনেতা। শায়রা বানু টুইট করে সকলকে দিলীপ কুমারের জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন।

Advertisement

[ইনস্টাগ্রাম পোস্টে প্রিয়াঙ্কাকে কেন ধন্যবাদ দিলেন সোনালি বেন্দ্রে?]

গত বছর আগস্টে মূত্রে সংক্রমণের কারণে ভুগছিলেন প্রবীণ অভিনেতা। যেখান থেকে একাধিক রোগ দানা বেঁধেছিল তাঁর শরীরে। তখনও হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। তারপর এতদিন বাড়িতে সুস্থই ছিলেন তিনি। ফের শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে। আপাতত ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে।

[অনুষ্ঠানে গান গেয়ে বিপাকে কুমার শানু, পুলিশে অভিযোগ দায়ের]

হিন্দি ছবির জগতে উজ্জ্বলতম নাম দিলীপ কুমার। ১৯৯৪ সালে দাদা সাহেব ফালকে পুরস্কারে সম্মানিত করা হয়েছিল তাঁকে। ২০১৫ সালে পদ্মবিভূষণ সম্মানে ভূষিত করা হয় কিংবদন্তী অভিনেতাকে। গত ডিসেম্বরেই দিলীপ কুমার পা দিয়েছিলেন ৯৫-এ। গত ফেব্রুয়ারি মাসে দিলীপ কুমারের সঙ্গে তাঁর বাড়িতে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ খান। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন ছবির জগতের কলাকুশলী এবং তাঁর ভক্তকূল।

The post বুকে ব্যথা নিয়ে ফের হাসপাতালে ভরতি বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement