shono
Advertisement

গলি ক্রিকেটে কামাল বিশেষভাবে সক্ষম খুদের, ‘হিরো’বলছেন নেটিজেনরা

এই ভিডিও দেখলে আপনিও কুর্নিশ জানাবেন। The post গলি ক্রিকেটে কামাল বিশেষভাবে সক্ষম খুদের, ‘হিরো’ বলছেন নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:45 PM Dec 27, 2019Updated: 04:45 PM Dec 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একথা বললে অত্যুক্তি হয় না, যে সর্বধর্মের মিলনক্ষেত্র ভারতে ক্রিকেটও ধর্মের সমান। এ দেশে ক্রিকেটের প্রতি ভালবাসায় ঘরবাড়ি ছাড়া যায়। এই খেলার জন্য ভারতীয়দের অটুট প্রেমই শচীন তেণ্ডুলকরকে ‘ক্রিকেট ঈশ্বর’-এ পর্যবসিত করেছে। এমন দেশে ক্রিকেটের জন্য ইচ্ছাশক্তির বহু উদাহরণ রয়েছে। তেমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল রয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, এক বিশেষভাবে সক্ষম খুদে অনায়াস দক্ষতায় গলি ক্রিকেটে মজেছে। আর তার এই ইচ্ছাশক্তির জোর দেখে মজেছেন নেটিজেনরাও।

Advertisement

আইএফএস আধিকারিক সুধা রমেন সম্প্রতি টুইটার হ্যান্ডেলে সেই শিশুর খেলার ভিডিও পোস্ট করেছেন। সেখানে বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যাচ্ছে ওই বিশেষভাবে সক্ষম খুদেকে। ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘বাকরুদ্ধ! যাঁরা ক্রিকেট ভালবাসেন আর যাঁরা ভালবাসেন না, প্রত্যেকেই দেখুন এই খুদের কামাল। এর সম্পর্কে আরও তথ্য চাই।’ ৫৭ সেকেন্ডের ভিডিওটি তাঁর টুইটার প্রোফাইলে ৪৩ হাজারেরও বেশি লোক দেখেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, খুদেটি একটি শট মেরে রান নিচ্ছে। তার উদ্যম, খেলার প্রতি ভালবাসা নেটিজেনদের মন কেড়েছে।

অনেকেই শিশুকে রিয়েল হিরো বলছেন। অন্যরাও এই শিশুকে দেখে নিজেদের বাচ্চাকে প্রশিক্ষণ দেয়, এমন পরামর্শও দিয়েছেন অনেক নেটিজেন। সম্প্রতি কলকাতারই বেহালার তিন বছরের শিশুর ডায়াপার পরে নিখুঁত ক্রিকেট শট মুগ্ধ করেছিল নেটদুনিয়াকে। এবার বছরের শেষে বিশেষ সক্ষম এই খুদের স্পিরিটকে কুর্নিশ জানালেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ক্রিসমাসে বাড়িতে একলা পোষ্য, রাগের চোটে এ কী করে ফেলল কচ্ছপ!]

The post গলি ক্রিকেটে কামাল বিশেষভাবে সক্ষম খুদের, ‘হিরো’ বলছেন নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার