shono
Advertisement

গল টেস্টের আগে শাস্ত্রীর সঙ্গে তাঁর কেমিস্ট্রির কথা জানালেন বিরাট

পাশাপাশি মুখ খুললেন শ্রীলঙ্কান অধিনায়ক রঙ্গনা হেরাথকে নিয়েও। The post গল টেস্টের আগে শাস্ত্রীর সঙ্গে তাঁর কেমিস্ট্রির কথা জানালেন বিরাট appeared first on Sangbad Pratidin.
Posted: 05:05 PM Jul 25, 2017Updated: 11:41 AM Jul 25, 2017

দেবাশিস সেন: বুধবার শুরু হচ্ছে গল টেস্ট। এই ম্যাচ থেকেই ভারতীয় ক্রিকেটে দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন রবি শাস্ত্রী। আগেরবার ছিলেন ‘টিম ডিরেক্টর’। এবার সরকারিভাবে হেড কোচের দায়িত্বে। বিরাট কোহলির সঙ্গে তাঁর সম্পর্ক যে খুবই ভাল, সেটা দেশের শিক্ষানবীশ ক্রিকেটারও একবারেই বলে দিতে পারবে। তবুও নতুন ইনিংস কীভাবে শুরু করবেন শাস্ত্রী সেদিকেই তাকিয়ে ক্রিকেট মহল। কোচ বিতর্ক এখন অতীত। সেই নিয়ে মাথা ঘামাতে নারাজ ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং টিম ইন্ডিয়ার বাকি সদস্যদের কেউই।

Advertisement

[সুপ্রিম নির্দেশে এসজিএম-এ থাকতে পারবেন না শ্রীনিবাসন]

মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে এসে সে কথাই স্পষ্ট করে দিলেন ভারত অধিনায়ক বিরাট। কোচ প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে বলেন, ‘আমরা এই নিয়ে অনেক কথা বলেছি। এই বিষয়টি নিয়ে এখন আমরা কিছু ভাবছি না। মুম্বইয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনেও আমি একই কথা বলেছি। নতুন করে বোঝার মতো কিছু নেই। আমরা আগেও একসঙ্গে সাফল্যের সঙ্গেই কাজ করেছি। এখন ক্রিকেটের দিকেই নিজেদের ফোকাস রাখছি। সিরিজ শুরু হতে চলেছে। দল হিসেবে ফের একবার নিজেদের সেরাটা দেওয়ার সময়। ২০১৪-১৫ মরশুমে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আমরা যে খেলাটা শুরু করেছিলাম, সেটাই আমাদের ধরে রাখতে হবে।’ এর পাশাপাশি পিচ নিয়েও সন্তুষ্ট বিরাট। জানালেন, পিচ বেশ ভালই তৈরি হয়েছে। আশা করা যায় এটা বেশ ভালই ব্যাটিং উইকেট হতে চলেছে।

গলে অনুষ্ঠিত প্রথম টেস্টে শ্রীলঙ্কার অধিনায়কের দায়িত্ব পালন করবেন বাঁ-হাতি স্পিনার রঙ্গনা হেরাথ। এদিন হেরাথের প্রশংসাই শোনা গেল বিরাটের গলায়। বলেন, ‘হেরাথ খুবই ভাল বোলার। গতবার সফরের সময় প্রথম টেস্টে ওঁকে খেলতে আমাদের বেশ সমস্যা হয়েছিল। পরে আমাদের ব্যাটসম্যানরা হেরাথ এবার আমরা পুরোপুরি প্রস্তুত। আমাদের প্রত্যেক ব্যাটসম্যান নিশ্চয়ই শ্রীলঙ্কান বোলারদের খেলার জন্য আলাদা আলাদা পরিকল্পনা করেছে। আশা করছি দলের প্রয়োজনে প্রত্যেকেই নিজেদের সেরাটাই দেবে।’

এদিন অনুশীলনে বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন বিরাটরা। অনুশীলনের ফাঁকে কোচ রবি শাস্ত্রী ও বোলিং কোচ ভরত অরুণের সঙ্গে কথা বলতেও দেখা যায় ভারত অধিনায়ককে। এখন দেখার বুধবার গল টেস্টের প্রথম দিন কার হয়? ভারত অধিনায়ক নাকি শ্রীলঙ্কান অধিনায়কের।

The post গল টেস্টের আগে শাস্ত্রীর সঙ্গে তাঁর কেমিস্ট্রির কথা জানালেন বিরাট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement