shono
Advertisement

কাকে ব্যাট করতে দেখলে লজ্জা পান কোহলি?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যাট হাতে বাইশ গজে প্রতিনিয়ত ঝড় তুলছেন৷ ভাঙছেন একের পর এক রেকর্ড৷ শেষ ২৪ টি টি-টোয়েন্টিতে ১৩০২ রান ঝুলিতে ভরেছেন৷ অর্থাৎ ব্যাটিং গড় ৯৩৷ যা ভাবলে অবাস্তব মনে হয়৷ সেই বিরাট কোহলি কি না ব্যাট করতে লজ্জা পান? যাঁর হাতে পড়লে ব্যাট রীতিমতো কথা বলে, তাঁর আবার কিসের ভয়? আসলে কোহলি […] The post কাকে ব্যাট করতে দেখলে লজ্জা পান কোহলি? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:49 PM May 15, 2016Updated: 02:08 PM Jul 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যাট হাতে বাইশ গজে প্রতিনিয়ত ঝড় তুলছেন৷ ভাঙছেন একের পর এক রেকর্ড৷ শেষ ২৪ টি টি-টোয়েন্টিতে ১৩০২ রান ঝুলিতে ভরেছেন৷ অর্থাৎ ব্যাটিং গড় ৯৩৷ যা ভাবলে অবাস্তব মনে হয়৷ সেই বিরাট কোহলি কি না ব্যাট করতে লজ্জা পান?
যাঁর হাতে পড়লে ব্যাট রীতিমতো কথা বলে, তাঁর আবার কিসের ভয়? আসলে কোহলি বলছেন, এবি ডেভিলিয়ার্সের পার্টনার হিসেবে ব্যাট করতে লজ্জা পান তিনি৷

Advertisement

টি-টোয়েন্টিতে বিশ্বের সেরা ব্যাটসম্যান হয়েও কোহলি বলছেন ডেভিলিয়ার্সের মতো ব্যাটিং করা অসম্ভব৷ শনিবার গুজরাত লায়ন্সের বিরুদ্ধে ৫২ বলে ১২৯ রানে অপরাজিত ছিলেন প্রোটিয়া ব্যাটসম্যান৷ নন-স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়ে তাঁর সেই বিধ্বংসী ইনিংসের সাক্ষী ছিলেন আরসিবি নেতা৷ কোহলি বলেন, “ও যে ধরনের শট খেলে, তাতে বেশ লজ্জা পাই৷ মনে হয়, এসব অনবদ্য শট আমি কখনও মারতে পারব না৷ ওর সুইপ শটে বল চলে যায় গ্যালারির ছাদে! এমনটা কখনও শুনিনি৷”
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সি গায়ে এই নিয়ে দ্বিতীয়বার ২০০ রানের পার্টনারশিপ গড়লেন বিরাট ও এবি৷ টিম ইন্ডিয়ার টেস্ট অধিনায়ক বলেন, “এটা আমাদের দ্বিতীয় ২০০ রানের বেশি পার্টনারশিপ৷ গত মরশুমে প্রথমটা করেছিলাম৷ গতকাল আবার হল৷ এই ভাল দিনগুলোর জন্য আমি ওর কাছে কৃতজ্ঞ৷”

The post কাকে ব্যাট করতে দেখলে লজ্জা পান কোহলি? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement