shono
Advertisement

ফাইনালে হারের পর পাক সাংবাদিকের প্রশ্ন শুনে ক্ষুব্ধ বিরাট

জানেন, কী প্রশ্ন করা হল তাঁকে? The post ফাইনালে হারের পর পাক সাংবাদিকের প্রশ্ন শুনে ক্ষুব্ধ বিরাট appeared first on Sangbad Pratidin.
Posted: 07:19 PM Jun 19, 2017Updated: 01:49 PM Jun 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বের আট নম্বর দলের কাছে ১৮০ রানে পরাস্ত হওয়াকে লজ্জার হার বললেও কম বলা হবে। ধারে ও ভারে অনেকখানি এগিয়ে থাকা বিরাটবাহিনীকে রীতিমতো উঁচু পাহাড় থেকে খাদে ফেলে দিলেন সরফরাজ আহমেদরা। গোটা ম্যাচে রাজত্ব করে গেল পাকিস্তান। তবে খেলায় হার জিত আছে। এটা মেনে নিয়েই মনকে সান্ত্বনা দিচ্ছিল টিম ইন্ডিয়া। কিন্তু সাংবাদিক সম্মেলনে বিরাট কোহলিকে যা প্রশ্ন করা হল, তাতে আর মাথা ঠান্ডা রাখতে পারলেন না তিনি। সাংবাদিকদের কটাক্ষে বিদ্ধ হয়ে মেজাজ হারালেন ভারত অধিনায়ক।

Advertisement

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের কাছে পর্যুদস্ত হওয়ার পর যে সাংবাদিক বৈঠক ভারতীয় ব্যাটসম্যানের জন্য খুব সুখকর হবে না, তা আন্দাজ করাই গিয়েছিল। সেখানেও আরেক লড়াইয়ের সম্মুখীন হতেই হত। তবে পাক সাংবাদিকের থেকে এমন প্রশ্ন শুনতে হবে, তা বিরাট কেন, সেখানে উপস্থিত অন্য সাংবাদিকরাও হয়তো ভাবেননি। সম্মেলনের শুরুতেই এক পাক সাংবাদিক ভারত নেতাকে জিজ্ঞেস করেন, “গোটা ম্যাচে আপনার পছন্দের মুহূর্ত কোনটা।?” এমন লজ্জাজনক হারের পর পছন্দের মুহূর্ত? বিরাট প্রথমে ভাবেন, ঠিক শুনলেন তো? তাই আবার জানতে চান, কী প্রশ্ন করছেন তিনি। ফের একই প্রশ্ন! “টস জেতাটা তো ভাল বিষয় ছিল। আর কোনও পছন্দের মুহূর্ত ছিল ম্যাচে?” তখনই বিরক্ত বিরাট বলেন, “এটা কী ধরনের প্রশ্ন? এই ম্যাচে আমার পছন্দের মুহূর্ত কী থাকতে পারে? এমন প্রশ্নের আদৌ কোনও মানে আছে কি?” তারপর তাঁর থেকে চোখ সরিয়ে নিয়ে মাথা ঠান্ডা করেন বিরাট।

[পাকিস্তানকে শুভেচ্ছা জানানোয় মীরওয়াইজকে সবক শেখালেন গম্ভীর]

এদিকে পাকিস্তানের কাছে হারের পর থেকেই উত্তপ্ত গোটা দেশ। হরিদ্বারে টেলিভিশন সেট ভেঙে ফেলেছেন ভারতীয় সমর্থকরা। কানপুরে পোড়ানো হয়েছে অশ্বিন, রোহিত শর্মাদের পোস্টার। তাঁদের প্রশ্ন, পাক দলের বিরুদ্ধে এই হারের বদলা ফের কবে নেবে ভারত? এদিকে আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ না করার সিদ্ধান্ত নিচ্ছে আইসিসি। ঠাসা ক্রীড়াসূচি ও স্পনসরের অভাবেই এমন সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। অর্থাৎ ২০১৮-তে দুই দলের মুখোমুখি হওয়ার সম্ভাবনা কম। ২০২০ সালে অস্ট্রেলিয়ায় হবে পরবর্তী কুড়ি-বিশের বিশ্বকাপ। আর ২০২১ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির আসর বসবে ভারতে। আর দুই দেশের যা সম্পর্ক, তাতে দ্বিপাক্ষিক সিরিজের সম্ভাবনা নেই বললেই চলে। অর্থাৎ পাকিস্তানের কাছে বিধ্বস্ত হওয়ার কলঙ্ক আগামী কয়েক বছর বয়েই নিয়ে যেতে হবে টিম ইন্ডিয়াকে।

[‘ভারতের হকিই খেলা উচিত’, পাকিস্তানের কাছে হারের পর কটাক্ষ ভনের]

The post ফাইনালে হারের পর পাক সাংবাদিকের প্রশ্ন শুনে ক্ষুব্ধ বিরাট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement