shono
Advertisement

বলিউডে পা রাখছেন বিরাট! প্রকাশ্যে ছবির পোস্টারও

একই দিনে মুক্তি পাবে অনুষ্কা শর্মার ছবি সুই ধাগাও। The post বলিউডে পা রাখছেন বিরাট! প্রকাশ্যে ছবির পোস্টারও appeared first on Sangbad Pratidin.
Posted: 05:17 PM Sep 21, 2018Updated: 05:17 PM Sep 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: OMG! বাইশ গজ থেকে এবার বলিউডে পা রাখছেন বিরাট কোহলি! স্ত্রী অনুষ্কার মতো তিনিও তাহলে ছবির জগতেই ঢুকে পড়লেন? না, কোনও উড়ো খবর না। এ কথা জানিয়েছেন খোদ ভারত অধিনায়ক।

Advertisement

শুক্রবার সোশ্যাল সাইটে একটি ছবি পোস্ট করেছেন বিরাট। ছবিটি আসলে একটি সিনেমার পোস্টার। নাম ট্রেলার। পোস্টারে এও লেখা যে চলতি মাসের ২৮ তারিখ মুক্তি পাবে ছবি। এমন পোস্টার পোস্ট করে বিরাট লিখেছেন, “দশ বছর পর আবার অভিষেক ঘটতে চলেছে। আর অপেক্ষা করতে পারছি না।” এমন পোস্টই জল্পনা উসকে দিয়েছে। নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয়েছে। বেটারহাফের পথেই তবে হাঁটলেন বিরাট? তাহলে ক্রিকেট থেকে কি বিরতি নিলেন? এমন নানা প্রশ্নই উঠছে অনুরাগীদের মনে। তবে তাঁদের কৌতূহল এখনও মেটেনি। ভক্তদের ধোঁয়াশার মধ্যেই রেখে দিয়েছেন ক্যাপ্টেন কোহলি।

[ইস্টবেঙ্গলে শুরু আলোজান্দ্রো জমানা, কার্যত বিদায় সুভাষের]

মজার বিষয় হল, ২৮ সেপ্টেম্বরই মুক্তি পেতে চলেছে অনুষ্কা শর্মা ও বরুণ ধাওয়ান অভিনীত ছবি সুই ধাগা। সুতরাং হিসেব বলছে, অনুষ্কার ছবি মুক্তির দিনই আত্মপ্রকাশ করবেন অভিনেতা কোহলি। কিন্তু এতবড় একটি খবর কেউ ঘুণাক্ষরেও টের পেল না? বিরাটরই বা ক্রিকেটের ফাঁকে কোথায়, কখন শুটিং করলেন! কিছুই বুঝে উঠতে পারছেন না তাঁর ভক্তরা। বিরাট বা তাঁর দলের তরফেও সরকারিভাবে কোনও ঘোষণা করা হয়নি। তবে ভারত অধিনায়কের পোস্ট করা পোস্টারটি তাঁর অভিনেতা হিসেবে অভিষেকের ইঙ্গিতই দিচ্ছে। অনুষ্কার সঙ্গে প্রসাধনী দ্রব্যের বিজ্ঞাপন থেকে শুরু করে বিভিন্ন ব্র্যান্ডের মুখ হিসেবেই দেখা যায় বিরাটকে। কিন্তু সিনেমা জগতে এখনও ধরা দেননি। অজয় জাদেজা, সলিল আঙ্কোলা, শ্রীসন্থদের মতো ভারতীয় ক্রিকেটাররা এর আগে রুপোলি দুনিয়ায় প্রবেশ করেছেন। এবার কি তবে বিরাটের পালা? উত্তর জানতে আর কয়েকটা দিন অপেক্ষা করতেই হচ্ছে।

The post বলিউডে পা রাখছেন বিরাট! প্রকাশ্যে ছবির পোস্টারও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement