shono
Advertisement

শুভেচ্ছা ভিডিওয় ভারতীয় সেনাকে উজ্জীবিত করলেন কঙ্গনা

ভিডিওয় ক্লিক করে দেখে নিন সিদ্ধার্থ শর্মার সুরে কঙ্গনার এই নতুন অ্যানথেম। The post শুভেচ্ছা ভিডিওয় ভারতীয় সেনাকে উজ্জীবিত করলেন কঙ্গনা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:19 PM Aug 14, 2016Updated: 01:49 PM Aug 14, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবস উপলক্ষে, ১৫ আগস্টের প্রাক্কালে নানা ভিডিও মুক্তি পায়। প্রতি বছরেই! সবেরই মোদ্দা কথা দেশপ্রেম। কিন্তু এ বছরে কঙ্গনা রানাউতকে সঙ্গে করে যে মিউজিক ভিডিওটি মুক্তি পেল, তাকে একটু বিশেষ চোখে দেখতে হবে। শুধুই দেশপ্রেম নয়, পাশাপাশি খুব গুরুত্বপূর্ণ একটা বিষয়ের খেই ধরিয়ে দিয়েছেন নায়িকা। তিনি নতুন করে জাতীয় সংহতি অক্ষুণ্ণ রাখার ক্ষেত্রে সেনাবাহিনীর অবদানের কথা মনে করিয়ে দিচ্ছেন।

Advertisement


এই প্রসঙ্গে এসে একটু থামতে হয়! পৃথিবীর সব দেশেই ইতিহাস যেমন রাজনৈতিক, রাষ্ট্রশক্তিও তেমনই অস্ত্রবলের উপর নির্ভরশীল। দেশপ্রেম আর যুদ্ধের সম্পর্ক নিয়ে তাই আজ পর্যন্ত কম লেখা বা আলোচনা হয়নি। কোনওটা পক্ষে, কোনওটা বা বিপক্ষে। কিন্তু, এও ভুলে গেলে চলবে না, অস্ত্র হাতে সেনাবাহিনী সদা তৎপর থাকে বলেই দেশের মানুষ নিশ্চিন্তে ঘুম থেকে ওঠে, দিনভর কাজকর্ম করে, রাতে ঘুমাতে যাওয়া আগে দুঃখবিলাসেরও অবসর পায়। অসহ্য গরমে, কনকনে ঠান্ডায়, নানা প্রতিকূল পরিবেশে, জীবন বিপন্ন করে দেশকে রক্ষা করছেন যাঁরা, তাঁদের কথা তাই এবার ভাবার সময় এসেছে।


সেই কথাটাই মনে করিয়ে দিচ্ছেন কঙ্গনা। বলছেন, নিঃসন্দেহে দেশ চলেছে হাজার একটা সামাজিক অবক্ষয়ের মধ্যে দিয়ে। কিন্তু, তার পরেও দেশের মানচিত্রে চিড় ধরেনি সেনাবাহিনীর জন্যই। শুভেচ্ছা জানিয়ে তাই নায়িকা বলছেন, সেনারা এগিয়ে চলুন, সাফল্য যেন তাঁদের নিত্যসঙ্গী হয়।
আপনিও নিচের ভিডিওয় ক্লিক করে দেখে নিন সিদ্ধার্থ শর্মার সুরে কঙ্গনার এই নতুন অ্যানথেম।

The post শুভেচ্ছা ভিডিওয় ভারতীয় সেনাকে উজ্জীবিত করলেন কঙ্গনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement