shono
Advertisement

WB Panchayat Vote 2023: ‘আমায় ভোট দেবেন না’, ফ্লেক্স টাঙিয়ে আজব প্রচার কোলাঘাটের প্রার্থীর!

কেন এমন অদ্ভুত কাণ্ড তাঁর?
Posted: 10:52 PM Jul 01, 2023Updated: 05:04 PM Jul 02, 2023

সৈকত মাইতি, তমলুক: এ যেন উলটপুরাণ! ‘আমাকে একটাও ভোট দেবেন না’ – পঞ্চায়েত নির্বাচনের (Panchayat Vote)প্রাক্কালে জোরদার প্রচারের বদলে প্রার্থী নিজেই এই ফ্লেক্স টাঙিয়ে ঘুরছেন! এমনই অভিনব প্রচারের চিত্র দেখা গেল পূর্ব মেদিনীপুরের কোলাঘাটে (Kolaghat)। পঞ্চায়েত সমিতির (PS) ২৩ নম্বর আসনে নির্দল প্রার্থী হিসেবে লড়াইয়ে নেমেছেন মদন কুমার মণ্ডল। কিন্তু তাঁর প্রচার এমনই অভিনব। কিন্তু তাঁকে নয়, সকলকে তিনি বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছেন। প্রার্থীর এহেন আচরণে তাজ্জব স্থানীয় বাসিন্দারা।

Advertisement

পঞ্চায়েত ভোটের আর বেশিদিন বাকি নেই। প্রতিটি রাজনৈতিক দল প্রচারের ব্যস্ত। পতাকা ফেস্টুন দেওয়াল লিখনের মাধ্যমে নিজেদের প্রচারের পাশাপাশি প্রার্থীরা বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের মনজয়ের চেষ্টা শুরু করেছে। সেই জায়গায় পঞ্চায়েত সমিতির নির্দল প্রার্থী মদন কুমার মণ্ডল নিজেকেই ভোট না দেওয়ার আবেদন জানিয়ে ফ্লেক্স টাঙিয়ে প্রচার শুরু করলেন। কিন্তু কেন এমন অদ্ভুত কাজ তাঁর? আসলে মদনবাবু দীর্ঘদিন ধরে বিজেপি (BJP) কর্মী। পার্টির অনুমতি নিয়েই মনোনয়ন পেশ করেছিলেন।তবে শেষ মুহূর্তে অজ্ঞাত কোনও কারণে টিকিট পাননি। সেই জায়গায় কোলাঘাট পঞ্চায়েত সমিতির ২৩ নম্বর আসনে বিজেপির টিকিট পান বিশ্বজিৎ মণ্ডল। এই ঘটনার পরই মদনবাবু নির্দল (Independent) প্রার্থী হিসেবে ভোটে দাঁড়ান।

[আরও পড়ুন: অনবদ্য গুরপ্রীত, পেনাল্টিতে লেবাননকে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারত]

আর তারপরই শুরু করেছেন অভিনব প্রচার (Unique campaign)। কোলাঘাট পঞ্চায়েত সমিতির ২৩ নম্বর আসনের কুশাড়, যোগীবেড়, পয়াগ, ধর্মবেড়, ক্ষেত্রহাট, পারুলিয়া ও পাথুরিয়া বুথ এলাকায় ফ্লেক্স টাঙিয়েছেন স্বয়ং মদন কুমার মণ্ডল। যেখানে তিনি স্পষ্ট বার্তা দিচ্ছেন, তাঁকে যেন না ভোট দেওয়া হয়। তাঁকে ভোট না দিয়ে বিজেপিকে সরসরি ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছেন তিনি। এও জানাচ্ছেন, বিজেপিতে তিনি ছিলেন, আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। মদন মণ্ডলের এই ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বিজেপির কোলাঘাট ব্লক কনভেনর তথা বিজেপি জেলা সহ-সভাপতি তুষার দোলই।

[আরও পড়ুন: ভিখারির বেশে ভারতের জেমস বন্ড! পাকিস্তানের পরমাণু অস্ত্র তৈরির ষড়যন্ত্র ফাঁস করেন ডোভালই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার