shono
Advertisement

অ্যাঞ্জিওপ্লাস্টির পরই সৌরভকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী, কী কথা হল দু’জনের?

অ্যাপোলো হাসপাতালে চিকিৎসকদের সঙ্গে কথাও বলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
Posted: 06:11 PM Jan 28, 2021Updated: 06:22 PM Jan 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার সকালেই ফোনে কথা বলেছিলেন। আর বিকেলে বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) দেখতে অ্যাপোলো হাসপাতালে (Apollo hospital) গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। অ্যাঞ্জিওপ্ল্যাস্টির পর সৌরভের স্বাস্থ্য সম্পর্কে খোঁজ খবরও নেন তিনি। কথা বলেন হাসপাতালের চিকিৎসকদের সঙ্গেও।

Advertisement

হাসপাতাল থেকে বেরোনোর সময় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। মমতা বলেন, “সৌরভের বুকে দুটো স্টেন্ট বসানো হয়েছে। সৌরভ সুস্থ এবং ভাল আছে। অপারেশন সফল হয়েছে। সৌরভকে বেডে দেওয়া হয়েছে। ওর সঙ্গে কথাও বলেছি আমি। আপাতত সৌরভের সঙ্গে স্ত্রী ডোনা রয়েছে। আমি চিকিৎসক আফতাব খানের সঙ্গে কথাও বলেছি। চিকিৎসকদের প্রত্যেককে আমি ধন্যবাদ জানাতে চাই। বিষয়টি নিয়ে দ্রুততার সঙ্গে চিকিৎসকরা পদক্ষেপ করেছেন। খুব দ্রুত সুস্থ হয়ে উঠবে সৌরভ।আমি খুশি। “

[আরও পড়ুন: দুষ্কৃতী হামলায় চোখে আঘাত, টুর্নামেন্টেই নামলেন না শ্যুটার অনির্বাণ সিংহরায়]

চলতি বছরের শুরুতেই, ৩ জানুয়ারি হঠাৎই বুকে ব্যথা অনুভব করায় উডল্যান্ডস হাসপাতালে ভরতি করা হয়েছিল সৌরভকে। দেখা যায়, হৃৎপিণ্ডে রক্ত সরবরাহকারী তিনটি ধমনীতে ‘ব্লকেজ’ রয়েছে সৌরভের। প্রথমে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় তাঁর। তার পর ধমনীর ‘ব্লকেজ’ সরাতে বসানো হয় স্টেন্ট। এরপর কিছুদিন হাসপাতালে থাকার পর বাড়িতে আসেন বিসিসিআই সভাপতি। চিকিৎসকদের পর্যবেক্ষণে বাড়িতেই ছিলেন তিনি। কয়েকদিন পর আরও দুটি স্টেন্ট বসানোর কথা জানিয়েছিলেন চিকিৎসকরা। কিন্তু আচমকাই বুধবার ফের অসুস্থ হয়ে পড়েন সৌরভ। এরপরই তাঁকে তড়িঘড়ি অ্যাপোলো হাসপাতালে নিয়ে আসা হয়। একাধিক পরীক্ষানিরীক্ষার পর চিকিৎসকরা সিদ্ধান্ত নেন আজই মহারাজের বুকে স্টেন্ট বসানো হবে। এরপরই ডা. দেবী শেঠী, প্রখ্যাত কার্ডিওলজিস্ট অশ্বিন বালাচাঁদ মেহতা, চিকিৎসক আফতাব খান, সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডলের নেতৃত্বে অ্যাঞ্জিওপ্লাস্টি করে স্টেন্ট বসানো হয় সৌরভের বুকে। দুপুর তিনটে থেকে শুরু হয় অ্যাঞ্জিওপ্লাস্টি। চলে বিকেল পাঁচটা পর্যন্ত। এই সময়ই হাসপাতালে আসেন মমতা। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে। সৌরভকে দেখেই হাসপাতাল থেকে চলে যান মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: বার্ড-ফ্লু আতঙ্কের মাঝেই পাখিদের খাবার খাইয়ে বিপাকে ধাওয়ান, দায়ের মামলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement