shono
Advertisement

‘শুধু মুখটাই নয়, আমার মনটাও সুন্দর, এক ইঞ্চিও জমি ছাড়ব না,’ দিলীপকে পালটা জুন

'সবাই সুন্দর মুখ দেখে ভোট দেবেন না, উন্নয়ন দেখে ভোট দেবেন', দিলীপকে পালটা জুন।
Posted: 08:08 PM Mar 11, 2024Updated: 08:08 PM Mar 11, 2024

রমেন দাস: “মুখটাই সুন্দর নয়, আমার মনটাও সুন্দর,” বিজেপি সাংসদ দিলীপ ঘোষের (Dilip Ghosh) কটাক্ষের জবাব এভাবেই দিলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী জুন মালিয়া (June Malia)। একইসঙ্গে দিলীপকে চ্যালেঞ্জ ছুড়ে জানালেন, মোদিজির উন্নয়ন যদি তাঁর ‘তরবারি’ হয়, তবে জুনের অস্ত্র দিদির উন্নয়নের ভাণ্ডার। রাজনৈতিক লড়াইয়ে বিরোধীকে তিনি যে এক ইঞ্জি জমি ছাড়তে নারাজ সে কথাও স্পষ্ট ভাবে বুঝিয়ে দিলেন জুন।

Advertisement

সোমবার জুনকে কটাক্ষ করে দিলীপ বলেন, “সুন্দর মুখ দেখে ভোট দেওয়ার অভিজ্ঞতা মানুষের ভালো নয়। মেদিনীপুরবাসী সুন্দর মুখ দেখে ভোট দেবেন না।” দিলীপের কটাক্ষের জবাবে এদিন ‘সাংবাদ প্রতিদিন ডিজিটাল’কে জুন মালিয়া বলেন, “দিলীপবাবু বিরোধী হতে পারেন কিন্তু রাজনীতিতে উনি আমার সিনিয়র। আমি শুধু বলব, সবাই সুন্দর মুখ দেখে ভোট দেবেন না। উন্নয়ন দেখে ভোট দেবেন। যদি আপনি মেদিনীপুর কেন্দ্র থেকে প্রার্থী যদি হন তবে লড়াই আমি দেব। যুদ্ধের ময়দানে আমি এক ইঞ্চিও জমি ছাড়ব না।”

[আরও পড়ুন: মানুষের মন জয়ে কতটা সক্ষম হবেন মনোবিদ? ভোটপরীক্ষায় বর্ধমান পূ্র্বের তৃণমূল প্রার্থী]

একইসঙ্গে দিলীপকে ধন্যবাদ জানিয়ে তৃণমূল প্রার্থী (TMC Candidate) জুন বলেন, “আমাকে সুন্দর বলার জন্য আপনাকে ধন্যবাদ। তবে শুধু মুখ নয়, আমার মনটাও সুন্দর। আমি বিশ্বাস করি। মেদিনীপুর বিধানসভার মানুষের কাছে যখন আমি এই আড়াই বছরে পৌঁছতে পেরেছি, তখন বাকি ৬ টি বিধানসভার মানুষের কাছেও আমি পৌঁছতে পারব। এবং আপনার তরবারি যদি হয় মোদিজির উন্নয়ন, তাহলে আমার কাছে দিদি আছে। দিদির উন্নয়ন আছে। আর দিদির উন্নয়নের তালিকা যদি আমি খুলতে শুরু করি তাহলে তা কিন্তু শেষ হবে না।”

[আরও পড়ুন: প্রিয়-গনির গড়ে পদ্মের রমরমা, মালদহ উত্তরে খেলা ঘোরাতে পারবে তৃণমূলের নতুন মুখ?]

আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষ্যে প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। সেখানে রাজ্যের ২২ আসনে প্রার্থীর নাম ঘোষণা হলেও বাদ গিয়েছে মেদিনীপুর কেন্দ্র। অনুমান করা হচ্ছে, দ্বিতীয় দফার তালিকায় এই আসনে ফের দিলীপ ঘোষকে প্রার্থী হিসেবে ঘোষণা করতে পারে কেন্দ্রীয় বিজেপি নেতৃত্ব। এদিকে দিলীপ গড় হিসেবে পরিচিত মেদিনীপুর লোকসভা কেন্দ্রে এবার তৃণমূলের প্রার্থী মেদিনীপুর সদর কেন্দ্রের বিধায়ক জুন মালিয়া। সোমবার পশ্চিম মেদিনীপুরে সাংবাদিক বৈঠক থেকে তাঁকে কটাক্ষ করে দিলীপ বলেন, “তৃণমূলের নেতা-অভিনেতা কাউকে মানুষ চাইছেন না। তাই মানুষকে ভোলাতে নতুন মুখ আনতে হচ্ছে। মেদিনীপুরের প্রার্থী জুনকে আমার শুভেচ্ছা। মেদিনীপুরের মানুষ অনেক লড়াই দেখেছে। গতবার মানস ভুঁইয়ার মতো প্রার্থীকেও দেখেছিল। কিন্তু মানুষ মোদিজির উন্নয়নের কাজ দেখেছে। সেখানেই ভোট দেবেন। সুন্দর মুখ দেখে মানুষ ভোট দেবেন না কারণ সে অভিজ্ঞতা তাঁদের ভালো নয়।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement