shono
Advertisement

কংগ্রেসকে ভোট দিলে মিলবে না জল, হুঁশিয়ারি বিজেপি নেত্রীর

পদ্মফুলে ভোট না দিলে সরকারি সুবিধা মিলবে না বলেও হুমকি। The post কংগ্রেসকে ভোট দিলে মিলবে না জল, হুঁশিয়ারি বিজেপি নেত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 11:05 AM Feb 18, 2018Updated: 11:20 AM Feb 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঝুলি থেকে বেড়াল যেন বেরিয়েই পড়ল। প্রশাসন আর রাজনৈতিক দলের কাজকর্ম পৃথক জিনিস। যে রাজনৈতিক দল ক্ষমতায় থাকে, দলের বাইরে গিয়েও তাকে আপামর জনতার কথা ভাবতে হয়। কিন্তু ভোটসর্বস্ব রাজনীতিতে তা যে রক্ষিত হয় না তাই-ই প্রমাণ করে দিলেন মধ্যপ্রদেশের বাণিজ্যমন্ত্রী যশোধরা রাজে সিন্ধিয়া। হুঁশিয়ারির সুরে জানিয়ে দিলেন, বিজেপিকে ভোট না দিলে জলও মিলবে না।

Advertisement

[  নিজের হাতে স্কুলের টয়লেট পরিষ্কার বিজেপি সাংসদের, ভাইরাল ভিডিও ]

কোলারাস উপনির্বাচনের প্রচারে এক জনসভায় বক্তৃতা দিচ্ছিলেন সিন্ধিয়া। সম্ভ্রান্ত পরিবারের প্রতিনিধি বলেই পরিচিত তিনি। কিন্তু যে আদর্শের কথা এদিন তাঁর থেকে মুখ থেকে বেরল, তা যথেষ্ট নিকৃষ্ট মানের। অন্তত নেতারা সে কথা পারতপক্ষে এড়িয়েই যান। কিন্তু তিনি তা গোপন করতে পারলেন না। সিন্ধিয়া সাফ জানিয়ে দিলেন, বিজেপিকে ভোট না দিলে সরকারি কোনও জনকল্যাণমূলক প্রকল্পের সুবিধা পাবেন না সাধারণ মানুষ। একজন অভিযোগ করে জানান যে, তাঁদের এলাকায় জল মিলছে না। সিন্ধিয়া সঙ্গে সঙ্গে বলেন, কংগ্রেসকে ভোট দিতে থাকলে জলও আর মিলবে না। নিজের মন্তব্যের ব্যাখ্যা করে তিনি বলেন, সরকার তো তাঁর। জনগণ যদি কংগ্রেসের প্রার্থীকে নির্বাচিত করেন, তাহলে তিনি বিভিন্ন ইস্যুতে সেই মন্ত্রীরই দ্বারস্থ হবেন। কিন্তু মন্ত্রী হিসেবে তিনি কংগ্রেসের নেতার সঙ্গে কথা বলবেন না। ফলে যে দুর্ভোগের মধ্যে মানুষ ছিল, সেই দুর্ভোগের মধ্যেই থেকে যাবে। তাই কংগ্রেস নয়, যেন বিজেপি প্রার্থীকে ভোট দেয় মানুষ। উপস্থিত মানুষকে তিনি জিজ্ঞাসা করেন, আর কতদিন হাত চিহ্নে ভোট দিয়ে জল পাওয়া থেকে বঞ্চিত থাকবেন? মন্ত্রীর স্পষ্ট হুঁশিয়ারি, বিজেপি প্রার্থীকে ভোট না দিলে কোলারাস যেমন অনুন্নত ছিল, তেমনটাই থেকে যাবে।

আধার কার্ড হারিয়েছেন? জেনে নিন কীভাবে সহজেই পাবেন নতুনটি ]

কিন্তু প্রশাসন কি এভাবে ভোট রাজনীতির খাতিরে মানুষকে সুবিধা থেকে বঞ্চিত করতে পারে? উঠেছে সেই প্রশ্নই। কথা গিয়েছে কংগ্রেস নেতাদের কানেও। ভোটারদের ভয় দেখানো ও নির্বাচনী বিধি ভাঙার অভিযোগে এ ব্যাপারে নির্বাচন কমিশনের দ্বারস্থ হচ্ছে কংগ্রেস।

[ আরও এক নীরব মোদি! ৮০০ কোটি ঋণখেলাপ করে উধাও Rotomac মালিক ]

The post কংগ্রেসকে ভোট দিলে মিলবে না জল, হুঁশিয়ারি বিজেপি নেত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement