shono
Advertisement

প্রেম প্রস্তাবে ‘না’, দিনেদুপুরে প্রকাশ্যে জ্বালিয়ে দেওয়া হল অধ্যাপিকাকে

ফেরার অভিযুক্তের খোঁজে শুরু তল্লাশি। The post প্রেম প্রস্তাবে ‘না’, দিনেদুপুরে প্রকাশ্যে জ্বালিয়ে দেওয়া হল অধ্যাপিকাকে appeared first on Sangbad Pratidin.
Posted: 01:35 PM Feb 03, 2020Updated: 02:34 PM Feb 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম প্রস্তাবে সাড়া না দেওয়ার জের। প্রকাশ্য রাস্তায় দিনে দুপুরে জীবন্ত জ্বালিয়ে দেওয়া হল মহিলা অধ্যাপককে। সোমবারের সাত সকালের এই ঘটনায়  মহারাষ্ট্রের ওয়ারধা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। গুরুতর জখম অবস্থায় অগ্নিদগ্ধ মহিলাকে ওয়ারধার স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নাগপুরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওয়ারধা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের হয়েছে। তবে অভিযুক্ত এখনও ফেরার। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন : হিন্দু মহাসভার সভাপতির খুনিকে ধরতে মরিয়া পুলিশ, প্রকাশ্যে সন্দেহভাজনদের ছবি]

সোমবার সকাল সাতটা। সপ্তাহের প্রথমদিনের ব্যস্ততা সবেমাত্র শুরু হয়েছে মহারাষ্ট্রের ওয়ারধা জেলার বিভিন্ন এলাকায়। সেই সময় হিনগাঁও ঘাট এলাকার তুলাসকার কলেজের অধ্যাপিকা বাস থেকে নামা মাত্রই বিপত্তি। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি বাইক থেকে পেট্রোল বের করে ওই অধ্যাপিকার গায়ে ছুঁড়ে দেয়। তারপরই আগুন ধরিয়ে দিয়ে চম্পট দেয় অভিযুক্ত। ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় বাসিন্দারা কোনওরকমে আগুন নিভিয়ে তাঁকে হাসপাতালে নিয়ে যায়। পুলিশকেও খবর দেয়। সূত্রের খবর, ওই অধ্যাপিকার শরীরের প্রায় ৭০ শতাংশ পুড়ে গিয়েছে। নাগপুরের হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।

[আরও পড়ুন : মহাত্মা গান্ধীর স্বাধীনতা আন্দোলনকে ‘নাটক’ বলে কটাক্ষ, বিতর্কে বিজেপি সাংসদ]

পুলিশ সূত্রের খবর, অভিযুক্ত যুবকের নাম ভিকি। ওই অধ্যাপিকা ও ভিকি একই গ্রামের বাসিন্দা। ভিকি দীর্ঘদিন ধরে ওই মহিলাকে প্রেম-প্রস্তাব দিচ্ছিল। কিন্তু ভিকির প্রস্তাবে সাড়া দেননি অধ্যাপিকা। নাছোড়বান্দা ভিকিও। তারপরও বারবার মহিলাকে বিরক্ত করতে পিছপা হয়নি সে। তাতেও কোনও লাভ হয়নি।  শেষপর্যন্ত  প্রেমে ‘ব্যর্থ’ হয়ে অধ্যাপিকাকে জীবন্ত জ্বালিয়ে দিল সে। ভিকির খোঁজে শুরু হয়েছে তল্লাশি। তবে এই ঘটনায় ফের একবার বেআব্রু মহারাষ্ট্রে মহিলাদের নিরাপত্তা ব্যবস্থা। প্রশ্নের মুখে পুলিশের ভূমিকাও।

The post প্রেম প্রস্তাবে ‘না’, দিনেদুপুরে প্রকাশ্যে জ্বালিয়ে দেওয়া হল অধ্যাপিকাকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement