shono
Advertisement

রশ্মিকার বিকৃত ভিডিওতে এই প্রবাসী তরুণীর মুখ, বিতর্ক নিয়ে কী বলছেন?

অভিনেত্রী নিজেও বিরক্তি প্রকাশ করেছেন।
Posted: 03:31 PM Nov 07, 2023Updated: 03:35 PM Nov 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রশ্মিকা মন্দানার (Rashmika Mandanna) বিকৃত ভিডিও নিয়ে তুলকালাম সোশাল মিডিয়া। অভিনেত্রী নিজে বিরক্তি প্রকাশ করেছেন। এমন কাজের বিরুদ্ধে কড়া আইনি পদক্ষেপের দাবি জানিয়েছেন অমিতাভ বচ্চন। এবার প্রতিবাদে সোচ্চার হলেন সেই তরুণী যাঁর ভিডিও বিকৃত করে রশ্মিকার মুখ বসানো হয়।

Advertisement

সোশাল মিডিয়া মারফত যা জানা যাচ্ছে সেই অনুযায়ী তরুণীর নাম জারা প্যাটেল। ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক তিনি। প্রোফাইলের বায়োতে ফুলটাইম ইঞ্জিনিয়ার আর মেন্টাল হেলথ অ্যাডভোকেট হিসেবে নিজের পরিচয় দিয়েছেন জারা। ভাইরাল ভিডিও নিয়ে বেশ ক্ষুব্ধ তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে প্রবল বিরক্তি প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে মুখোমুখি ঐশ্বর্য-সলমন! কেন এলেন না অভিষেক বচ্চন?]

জারা লিখেছেন, “আমার শরীর আর জনপ্রিয় বলিউড অভিনেত্রীর মুখ ব্যবহার করে কেউ ডিপফেক ভিডিও তৈরি করেছে। এমন বিকৃত ভিডিওয় আমি কোনওভাবেই জড়িত নই আর যা হচ্ছে তাতে আমি চূড়ান্ত হতাশ। আমার তো সেই সমস্ত মহিলা ও মেয়েদের কথা ভেবে চিন্তা হচ্ছে যাঁরা এবার সোশাল মিডিয়ায় নিজেদের মেলে ধরতে ভয় পাবেন। দয়া করে একটু ভাববেন আর ফ্যাক্ট-চেক করে নেবেন। ইন্টারনেটে যা দেখা যায় তা সবসময় আসল হয় না।”

এর আগে এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে রশ্মিকা লেখেন, “নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ডিপফেক ভিডিও নিয়ে কথা বলতেই আমার খুব কষ্ট হচ্ছে। সত্যি কথা বলতে এটা খুবই ভয়াবহ, শুধু আমার জন্য নয় আমাদের সবার জন্য যাঁরা প্রযুক্তির অপব্যবহারের জন্য ক্ষতিগ্রস্ত হচ্ছেন।” এমন সময় পাশে থাকার জন্য পরিবার, বন্ধু আর শুভচিন্তকদের কৃতজ্ঞতাও জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: লিভ ইন সম্পর্কে তথাগত ও বিবৃতি! নতুন ছবি ঘিরে টলিপাড়ায় জল্পনা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement