shono
Advertisement

ফের বেপরোয়া গাড়ির দৌরাত্ম্য, কাঁকুড়গাছিতে ম্যাটাডোরের চাকায় পিষ্ট মহিলা

হাইল্যান্ড পার্কে পুলিশের গাড়িতে ধাক্কা মদ্যপ গাড়িচালকের।
Posted: 09:52 AM Feb 05, 2022Updated: 09:53 AM Feb 05, 2022

অর্ণব আইচ: রাতের শহরে বেপরোয়া গাড়ির দৌরাত্ম্য। পৃথক দু’টি দুর্ঘটনার সাক্ষী তিলোত্তমা। কাঁকুড়গাছি ট্রামলাইন এবং হাইল্যান্ড পার্কের কাছে দুর্ঘটনা (Road Accident) দু’টি ঘটে। উত্তর কলকাতার কাঁকুড়গাছির ঘটনায় ম্যাটাডোরের চাকায় পিষ্ট মহিলা। হাইল্যান্ড পার্কের দুর্ঘটনার শিকার পুলিশের গাড়ি। ক্ষতিগ্রস্ত তিনটি গাড়ি। হতাহতের কোনও খবর নেই।

Advertisement

শুক্রবার রাতে কাঁকুড়গাছির ট্রামলাইন দিয়ে স্বামীর সঙ্গে বাইকে চড়ে যাচ্ছিলেন ওই মহিলা। ট্রামলাইনে বাইকের চাকা আটকে যায়। জোর করে বাইক চালাতে গেলে বিপত্তি ঘটে। বাইক থেকে ট্রামলাইনে ছিটকে পড়েন মহিলা। ঠিক সেই সময় ট্রামলাইনের কাছ দিয়েই যাচ্ছিল একটি ম্যাটাডোর। রাস্তায় পড়ে যাওয়ার পর ওই মহিলার মাথার উপর দিয়ে ম্যাটাডোরটি চলে যায়। ঘটনাস্থলে মৃত্যু হয় মহিলার। মৃতার স্বামীও আঘাত পান। তাঁকে উদ্ধার করে এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়। বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ওই ব্যক্তি। দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় ফুলবাগান থানার পুলিশ। ঘাতক ম্যাটাডোরটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। আটক চালক। 

[আরও পড়ুন: হেলমেট না পরে বাইক চালালে এবার ৩ মাসের জন্য সাসপেন্ড হবে লাইসেন্স, সঙ্গে জরিমানাও]

রাতের শহরে দুর্ঘটনার সাক্ষী হাইল্যান্ড পার্কও। সার্ভে পার্ক থানার কিয়স্কের সামনে পরপর বেশ কয়েকটি পুলিশের গাড়িতে ধাক্কা। তাতে যদিও কোনও পুলিশকর্মী চোটাঘাত পাননি। তবে পুলিশের তিনটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই গাড়িটিতে চালক এবং চারজন মহিলা ছিলেন। অত্যন্ত দ্রুতগতিতে চালানোর ফলে এই বিপত্তি ঘটে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর ফলে দুর্ঘটনাটি ঘটেছে। ইতিমধ্যেই তাকে গ্রেপ্তার করেছে  সার্ভে পার্ক থানার পুলিশ। যদিও চালকের দাবি, ব্রেক ফেল করার ফলে দুর্ঘটনাটি ঘটেছে। মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগও অস্বীকার করেছে সে।  

গত মাসেই বেপরোয়া গাড়িচালকের দৌরাত্ম্যে উত্তপ্ত হয়ে ওঠে যাদবপুরের বাপুজিনগর। গাড়ির ধাক্কায় প্রাণ হারান এক মোটরবাইক চালক। পার্টি সেরে মদ্যপ অবস্থায় ফেরার পথে এই কাণ্ড ঘটায় গাড়িচালক। তাকে গ্রেপ্তারও করে পুলিশ। 

[আরও পড়ুন: তৃণমূলের প্রার্থীতালিকায় চমক, কামারহাটি পুরভোটে লড়ছেন মদন মিত্রের পুত্রবধূ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement